Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পুলিশ স্টেশন থেকে স্মরনীয় বিদায় রফিকুলের, সাড়া ফেললো অনলাইনে

পুলিশ স্টেশন থেকে স্মরনীয় বিদায় রফিকুলের, সাড়া ফেললো অনলাইনে

কর্মজীবনের একটা বয়সে সীমাবদ্ধতা রয়েছে। যখন সে সীমা অতিক্রম করে তখন তাকে অবসরে যেতে হয়।এমনই সময় ঘনিয়ে আসে কনস্টেবল রফিকুল ইসলামের। দীর্ঘদিনের কর্মজীবন অতিক্রম করে অবশেষে তার অবসরের সময় ঘনিয়ে আসে। তবে তার সহকর্মীরা যেন তাকে ছাড়তে চায় না। অবশেষে তাকে বিদায় দিতে ভিন্ন ধরনের সাজসজ্জায় রাঙিয়ে তোলে সারা পুলিশ স্টেশন। যে ঘটনা সম্পর্কে অনলাইনে ফেলেছে।

রায়পুরা উপজেলার চরবংশী গ্রামের পুলিশ কনস্টেবল রফিকুল ইসলাম ৩৬ বছর। অবসরপ্রাপ্ত প্রাক্তন পুলিশ কনস্টেবলকে সম্পূর্ণ
ফুলসজ্জিত গাড়িতে করে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

ক্যারিয়ারের ৩৬ বছর পর অবসরের এমন আয়োজনে তিনি মুগ্ধ।

শনিবার (৩০ জুলাই) বিকেলে জেলা পুলিশ লাইন্সে তাকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। পরে তাকে একটি সুসজ্জিত গাড়িতে করে রায়পুর উপজেলার চরবংশী গ্রামের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

এএইচএম কামরুজ্জামানের পরিচালনায় বিদায়ী সময়ে পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ড. রফিকুল ইসলামকে সংবর্ধনা দেওয়া হয়। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ তাকে ফুল দেন।

অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল রফিকুল ইসলাম তার সহকর্মীদের বিদায় জানান। সবার কাছে দোয়া চেয়ে ক্যারিয়ার থেকে ছুটি নেন তিনি। সবাই তার সুস্বাস্থ্য কামনা করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ জানান, তিনি ৩৬ বছর ধরে পুলিশ বাহিনীতে আছেন। আমাদের সকল সাফল্যে তারও একটা অংশ আছে। তাই বিদায়ে তার মুখে হাসি ফোটাতে পেরে আমরা খুশি।

সহকর্মীরা তাকে বিদায় জানিয়ে একে অপরের সাথে কুশল বিনিময় করেন। দীর্ঘদিনের একসাথে পথচলা হঠাৎ থমকে যাওয়ায় অনেকে কান্নাজড়িত কণ্ঠে তাকে বিদায় বাণী শোনায়। তার আগামী দিনের পথ চলা যেন সুখী সমৃদ্ধি হয় এই কামনা করে অবশেষে তাকে বিদায় জানানো হয়। সহকর্মীদের এমন আচরণে বেশ মুগ্ধ রফিকুল ইসলাম। তিনিও অশ্রুঝরা চোখে ও শেষে বিদায় নেন পুলিশ স্টেশন থেকে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *