Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কেন বদলাবো কোনো ডিরেক্টর বা প্রডিউসার আমাকে দেয় নাই : হিরো আলম

কেন বদলাবো কোনো ডিরেক্টর বা প্রডিউসার আমাকে দেয় নাই : হিরো আলম

আলোচিত অভিনেতা ও কন্ঠশিল্পী হিরো আলম। তিনি একই সাথে অভিনয়, গান, প্রযোজনা সাথে নিজেকে জড়িয়ে ব্যস্ত সময় পার করেন। তার এসব কাজের জন্য প্রায় সমালোচনার মুখে পড়তে হয় কিন্তু কোন কিছুকে পাত্তা না দিয়ে তিনি আপন মনে পথ চলেন। তবে সম্প্রতি তার রবীন্দ্র সংগীত গাওয়াকে কেন্দ্র করে তিনি ব্যাপক সমালোচনা মুখমুখী হন। শেষে পর্যন্ত আইনি জামেলায় জড়িয়ে পুলিশের কাছে গ্রেফতার হয় এবং মুচলেকা দিয়ে ছাড়া পান। নাম পরিবর্তন সম্পর্কে যে কথা জানালেন হিরো আলম।

ইউটিউব ও ফেসবুকের ভাইরাল মুখ আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি যেমন পরিচিত তেমনি নানা কারণে বিতর্কিতও। সম্প্রতি বিতর্কে জড়িয়েছেন রবীন্দ্রসংগীত গেয়ে। ডিবি থেকে ডেকে নিয়ে তাকে বিকৃত করে গাইতে নিষেধ করা হয়েছে। পাল্টাতে বলা হয়েছে তার হিরো নামও।

এ ঘটনা ও ক্যারিয়ারের নানা দিক নিয়ে দেশের একটি অন্যতম সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন হিরো আলম। কথোপকথনে ছিলেন লিটন মাহমুদ ও আরিফ হাসান।

বর্তমান সময় কেমন যাচ্ছে?

বেশি ভালো না। আমার উপর একের পর এক ঝুট ঝামেলা লেগেই আছে।

হাতে কী কী কাজ আছে?

তিনটি সিনেমার কাজ চলছে। মুক্তির অপেক্ষায়। সিনেমা তিনটি হলো- ‘নষ্ট হওয়ার কষ্ট’, ‘বউ-জামাইয়ের লড়াই’ এবং ‘টোকাই’। এছাড়া খুব শিগগির আরও দুটি নতুন ছবির কাজ ধরব।

ডিবি কর্মকর্তারা নিয়ে যায়। সেই সময়ের অনুভূতি কী?

অনুভূতি ভালো। আমি ভয় পাইনি। আমার মধ্যে সবসময় একটা সাহস কাজ করে। আমার নামে কোনো কালোবাজারি, মামলা নেই যে ডিবি অফিসের ডাকে ভয় পাব। আর আমি আগাম কিছুতেই ভয় পাই না।

আপনাকে আপনার নাম পরিবর্তন করতে বলা হয়েছে। আপনি কি সিদ্ধান্ত নেন?

নাম কেন বদলাবো? কোনো পরিচালক বা প্রযোজক আমাকে দেননি। এটা আমার নিজের দেওয়া নাম। হিরো আলম নামে প্রতিষ্ঠিত। আমি এটা পরিবর্তন করব না। আমি আমার ফেসবুকে এটি সম্পর্কে একটি লাইভ করব।

কারা আপনার পেছনে লেগেছে?

আমি তা বলতে পারব না। কোনো চক্র আমার ক্ষতি করার কাজ করতেছে। দেশে অনেকের চেহারা ভালো থাকতে পারে, টাকা থাকতে পারে, কিন্তু আমার যেকোনো কাজে মানুষের ভালোবাসা পাই, সবসময় ভাইরাল থাকি, মানুষের জন্য কাজ করি। সারা পৃথিবীতে যারা আমাকে চেনেন তারা এটা সহ্য করতে পারে না। এ জন্য আমার পেছনে লাগে। আমি তাদের বলতে চাই, হিরো আলমের পিছে লাগা বাদ দেন।

আপনার নিয়ে এত সমালোচনা কেন?

আমি এটা বলতে পারব না। কেন তারা আমাকে নিয়ে এতটা মাথা ঘামায়? বাংলাদেশে অনেকেই অনেক কিছু করছে, তাদের উপর কেন চোখ পড়ছে না? লাইভে এসে আমি বিষয়টা জানতে চাইব দর্শকদের কাছে।

সমালোচনার জবাব দিতে চান কীভাবে?

কাজের মাধ্যমে। তাদের সাথে আমার কোন রাগ, অভিমান, কলহ বা শত্রুতা নেই।

ডিস ব্যবসা কেমন চলছে?

ভালো যাচ্ছে। এটা আমার বগুড়া শহরের ব্যবসা।

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে নুসরাতের সম্পর্ক কোন পর্যায়ে?

ভাল আছে। মাঝে আমাদের একটু রাগ অভিমান হয়েছিল। আমরা তখন আলাদা হয়ে যাই। আমাদের ডিভোর্স হয়নি। এখন আমরা একসাথে।

গান ও অভিনয়ের ভবিষ্যৎ ভাবনা কী?

ভবিষ্যতে ভালো গান গাইতে চাই। ভালো অভিনয় করতে চাই। যারা সমলোচনা করেন তারা অতীতের কাজ দেখে বলতেছেন হিরো আলম পরিবর্তন হয় নাই। আমি এখন যে কাজ করছি তা দেখে বলুন আমি পরিবর্তন করেছি কিনা।

প্রসঙ্গত, নিজের নাম পরবর্তিন করতে চান না তিনি বলেন এটার মাধ্যমে আমি প্রতিষ্ঠিত হয়েছি। ভবিষ্যতে তিনি আর ভালো কাজ করতে চান।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *