Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার সংকটের কথা বলে ভিন্নভাবে ক্ষমতা দখলের স্বপ্ন বিএনপির বললেন নাছিম

এবার সংকটের কথা বলে ভিন্নভাবে ক্ষমতা দখলের স্বপ্ন বিএনপির বললেন নাছিম

আগামী নির্বাচন কেন্দ্র করে বাংলাদেশের বৃহত্তর দুটি দলের মধ্যে বিভিন্ন আলোচনা চলচ্ছে। আওয়ামীলীগের পক্ষ থেকে বলা হচ্ছে সংবিধানের বাহিরে নির্বাচন সম্ভব নয়। অপর দিকে বিরোধী দল বিএনপি দলীয় সরকারে অধীনে নির্বাচনে অংশ না সিদ্ধান্ত জানিয়েছে। বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে আন্দোলন সংগ্রামের মাধ্যমে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে।

বিএনপির হারিকেনের রাজনীতি করা জাতির জন্য লজ্জাজনক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসার জন্য সংকটের সুযোগ নিতে চায়।

শনিবার (৩০ জুলাই) দুপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পল্লবী থানার ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

দেশে লোডশেডিংয়ের প্রতিবাদে শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৯টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করেছে ঢাকা মহানগর উত্তর বিএনপি। হারিকেন নিয়ে বিক্ষোভ সমাবেশে যোগ দেন বিএনপির নেতাকর্মীরা।

দেশে সংকট তৈরি হয়েছে বলে বিএনপি প্রতিদিন মিথ্যাচার করছে দাবি করে নাছিম বলেন, দেশে কোনো ধরনের সংকট নেই।

মিথ্যাচার বন্ধ না করলে তাকে রাজনীতি থেকে চিরতরে বিদায়ের হু/মকি দেন আওয়ামী লীগ নেতা। তিনি বলেন, কোনো ধরনের সংকটকে পুঁজি করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না।

তিনি বলেন, দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতেই বিএনপি সরকার উৎখাতের হুমকি দিচ্ছে।

বাংলাদেশ দেউলিয়া হয়ে যাওয়ার মতো পরিবেশ বা পরিস্থিতি তৈরি হয়নি উল্লেখ করে তিনি বলেন, দেশে এখনো পর্যাপ্ত রিজার্ভ রয়েছে। বিদ্যুৎ খাতেও মজুদ আছে। সরকার সাশ্রয়ী নীতি অবলম্বন করতেই লোডশেডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে।

প্রসঙ্গত, দেশের নৈরাজ্যকর পরিস্থিতি তৈরী করতে বিএনপি মিথ্যাচার করছে বলে মন্তব্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেন, দেশে সংকট তৈরীর কথা বলে বিএনপি ক্ষমতায় যেতে চায়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *