Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হাওয়া সিনেমার নায়িকার সিনেমা হলে গিয়ে হলো বেহাল দশা, আগে জানলে হয়তো কখনই যেতেন না

হাওয়া সিনেমার নায়িকার সিনেমা হলে গিয়ে হলো বেহাল দশা, আগে জানলে হয়তো কখনই যেতেন না

নায়িকা বলতেই আমরা বুঝে থাকি খুব রুপসী একজন নারী। বাংলাদেশে অনেক গুনী এবং এউপসী ন আয়িকা আছে যারা তাদের প্রতিভাময় অভিনয়ের দ্বারা জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়। সম্প্রতি জানা গেছে হাওয়া সিনেমার নায়িকা তুষি সিনেমা হলে গিয়ে টিকিট পায়নি। টিকিট না পাওয়াতে নায়িকা তুষি সিনেমা হলের সিঁড়িতে বসেই নিজের সিনেমা উপভোগ করেন।

সিনেমার নায়িকা যখন হলে গিয়ে নিজের সিনেমাই সিঁড়িতে বসে উপভোগ করেন তখন ভক্তদের মধ্যে নানা প্রশ্ন সৃষ্টি হওয়াটাই স্বাভাবিক। সেটাই ঘটেছে দেশের প্রেক্ষাগৃহে সদ্য মুক্তি সিনেমা ‘হাওয়া’কে ঘিরে।

শুক্রবার (২৯ জুলাই) সারা দেশে মুক্তি পেয়েছে মেজবাউর রহমান সুমনের আলোচিত সিনেমা ‘হাওয়া’। মুক্তির আগে থেকে নাওয়া-খাওয়া ভুলে সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা। আজ সিনেমাটি মুক্তির পর বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে বেড়াচ্ছেন সিনেমাটির টিম। আর প্রেক্ষাগৃহ ঘুরতে গিয়ে সিঁড়ি বসে নিজের সিনেমাটি দেখেন তুষি। আর ওই মুহূর্তে ফ্রেমবন্দি হওয়া ছবিটি নিজের ফেসবুকে শেয়ার করেন এই অভিনেত্রী।

সেই ছবিতে ভক্তদের বিভিন্ন মন্তব্য লক্ষ্য করা গেছে। অনেক নেটিজেনরা বলেছেন- নায়িকা টিকিট না পেয়ে সিনেমা হলের সিঁড়িতে বসেই সিনেমা উপভোগ করেছেন! কারণ এই সিনেমাকে ঘিরে টিকিট সংকট দেখা দিয়েছিল। অনেকেই মুক্তির প্রথম দিনে হলে গিয়ে সিনেমাটি হলে গিয়ে দেখতে পারেননি।

‘হাওয়া’ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- চঞ্চল, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির সীমান্ত খান, সুমন আনোয়ার প্রমুখ।

প্রসঙ্গত, নিজের সিনেমা মুক্তি পেলে সাধারণত নায়ক-নায়িকারা সিনেমা হলে যেয়ে দর্শকদের সাথে নিজেদের সিনেমা উপভোগ করে থাকেন। দর্শকদের পাশে গিয়ে সিনেমা দেখে তারা দর্শকদের আরো উৎফুল্ল করে থাকেন। তবে নায়িকা তুষির সিনেমা হলেন সিটে হলো না জায়গা। তারপরেও হয়তো তার মনে অন্যরকম একটি খুশি ও সান্ত্বনা বিরাজমনা।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *