Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার স্ত্রীর হাতে পুরুষাঙ্গ হারালেন সেই রিপন

এবার স্ত্রীর হাতে পুরুষাঙ্গ হারালেন সেই রিপন

সম্প্রতি পারিবারিক কলহের জেরে বিভিন্ন ধরনের অপ্রীতির কর ঘটনায় জড়িয়ে পড়ছে নারী-পুরুষ। যার ফলে সমাজে অপরাধমূলক কর্মকান্ড ঘটচ্ছে। এমন ঘনটনার কারনে শেষ পর্যন্ত আইনি জটিলতায় জড়ায় পরিবার গুলো। ভেঙ্গে পড়ে অসংখ্য সংসার এবং তাদের পরিবারের সদস্যরা বিভিন্ন ধরনের ঝামেলায় জড়ায়। এবার পারিবারিক দ্বন্দ্বের জেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পূর্ব আক্রোশের জের ধরে ঘুমের মধ্যে ব্লে/ড দিয়ে স্বামী মো. রিপনের (৩০) পু/রুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দ্বিতীয় স্ত্রী নাদিয়া ইশরাত শিলা (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে ভু/ক্তভোগীর মা মমতাজ বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন।

মোঃ রিপন সিদ্ধিরগঞ্জের পাইনদীর সিআই খোলা এলাকায় ভাড়ায় থাকতেন।

মামলার এজাহারে বলা হয়, ভুক্তভোগী রিপন বৃহস্পতিবার হঠাৎ ঘুম থেকে উঠে দেখেন লুঙ্গি ভেজা ও তার পু/রুষাঙ্গ থেকে রক্ত ​​ঝরছে। তার স্ত্রী রুমে নেই। তারপর ঘরের বাতি জ্বালিয়ে দেখলেন তার পু/রুষাঙ্গ কাটা। তিনি চিৎকার করলে পাশের কক্ষের ভাড়াটিয়ারা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ সময় আশপাশের লোকজন তার স্ত্রী শীলাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সিদ্ধিরগজ থানার ওসি মো. মশিউর রহমান জানান, বৃহস্পতিবার রাতে মামলাটি নেওয়া হয়েছে। অভিযুক্ত নাদিয়া ইশরাত শীলাকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, পারিবারিক দ্বন্দ্বে মাধ্যমে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। তবে ভুক্তভোগীর মা এ বিষয়ে মামলা করেছেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *