Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তিন জনের সাথে সম্পর্ক ছিল, সবাই মধু খেয়ে পালিয়ে গেছে: অল্প বয়সী তরুণী

তিন জনের সাথে সম্পর্ক ছিল, সবাই মধু খেয়ে পালিয়ে গেছে: অল্প বয়সী তরুণী

বর্তমান সময়ের প্রেম-ভালবাসা টা খেলা বাটির মতো হয়ে গেছে। খেলা শেষ তো লাথি মেরে ভেঙে ফেলে দেয়ার মত অবস্থায়। কখন একজন যুবক-যুবতি সম্পর্কে জড়ায় এবং কখন ভেঙে যায় কিছুর পরীক্ষার বোঝার সাধ্য থাকে না কারো । সম্প্রতি এমন একটা প্রেমের ঘটনায় ভুক্তভোগী এক নারীর বক্তব্য সাম্প্রতিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছে।

তিনি বলেন, এই তিনজনের সাথে আমার জীবনে সম্পর্ক ছিল। তিনজনই আমার সাথে প্রতারণা করেছে। মধু খাওয়া শেষ চলে গেছে। আমি খুব সাধারণ এবং বোকা ছিলাম। প্রথমজন জোর করে শা/ রীরিক সম্পর্ক করে। তখন আমি ঢাকায় নতুন, কিছুই জানতাম না। আর এই সম্পর্ক স্থাপনের কারণ হলো আমি কখনোই তাকে ছেড়ে যেতে চাই না। তাই ভাবলাম সে আমাকে অনেক ভালোবাসে কিন্তু কিছুক্ষণ পর তার আসল চেহারা দেখতে পেলাম। সে আমার অনুপস্থিতিতে আমার রুমমেটদের সাথে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে।

এবং আমি এটি সম্পর্কে তাকে সমর্থন করিনি এবং তাকে বলেছিলাম এটি একটি পাপ। কিন্তু এটাই ছিল তার কাছে প্রধান বিষয়। এই অন্যান্য মেয়েদের সাথে তার আকর্ষণ এবং সম্পর্কের কারণে আমি ভেঙে পড়ি। আর হ্যাঁ আমরা নানাভাবে বিয়ের কথা বলেছি কিন্তু সে অনিচ্ছুক ছিল। দুই বছর পর অন্য ছেলের সাথে তার সম্পর্ক হয় এবং সে আমাকে প্রতিশ্রুতি দেয় যে আমরা বিয়ে করব। এবং হঠাৎ একদিন সম্পর্ক শেষ হয়ে যায় এবং তারপর থেকে সে আমাকে চেনে না। কিছুদিন পর খবর পেলাম তার আগের gf কে সে বিয়ে করেছে।

কিছুদিন পর আরেকটা ছেলের সাথে কথা হয়, ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। এক সময় আমাদের মধ্যে সম্পর্ক ছিল। একদিন তিনি বিবাহের কথা উল্লেখ করার জন্য সম্পর্ক অস্বীকার করেন কারণ আমরা দরিদ্র এবং পিতৃহীন। অপু বিশ্বাস করেন আমি তাদের মন থেকে ভালোবাসতাম এবং এখনো কারো সাথে অভিনয় বলতে পারি না। প্রতিটি সম্পর্ক শেষ হয়ে যাওয়ায় আমি কীভাবে বেঁচে আছি তা একমাত্র ঈশ্বর জানেন। স্নাতকোত্তর এখন শেষ, তাই বাড়ি থেকে বিয়ে করেছি।

চাপ দেওয়ার পাশাপাশি নানা ধরনের মানসিক নি/ র্যাতনও করা হয়। যেমন, বিয়েতে রাজি নই, কেন আমি চাকরি খুঁজতে গিয়েও কাজ করছি না, কেন মানুষের সাথে মিশতে পারি না, ভালো করে কথা বলতে পারি না, কেন আমি এত রোগা, কেন রুমে শুয়ে আছি? সব সময় ইত্যাদি। আমি মনে করি আপনার সাথে প্রতারণার পর থেকে আমি ১০০ বার আ/ ত্মহত্যা করার চেষ্টা করেছি। আমি একজন আত্মার সঙ্গী ছাড়া আর কিছুই চাইনি।

কিন্তু মা নির্দোষ মুখ ফুটে উঠলে এখনো জীবনের সঙ্গে লড়ছি। ছেলেদের উপর একটা অদ্ভুত ঘৃণা জন্মেছে, তাই কোন ছেলেকে বিশ্বাস করি না, তাই বিয়েতে রাজি নই। কিন্তু স্যার আমি একটা সেশন নিয়েছি যে আমাকে যদি বিয়ে করতেই হয় তাহলে আমি তাকে আমার অতীত বলব কারণ আমি কোনো মিথ্যা সম্পর্কে জড়াতে চাই না।

সত্যি বলতে? হ্যাঁ ম্যাডাম, আমার কাছে আপনার সমস্যার সমাধান আছে। কিন্তু আমি যে সমাধান দিচ্ছি, তা মেনে চলবেন নাকি চালিয়ে যেতে পারবেন? তবুও বলার চেষ্টা করছি। সম্ভব হলে হৃদয় দিয়ে চিঠি পড়ুন।

আপনার সমস্যা সমাধানের আগে, আপনি কোথায় ভুল করেছেন তা জানা খুবই গুরুত্বপূর্ণ। কারণ নিজের ভুল না জানলে সংশোধন করা সম্ভব নয়। আপনার চিঠি জুড়ে অন্য ব্যক্তির বিরুদ্ধে একটি অভিযোগ লিখুন। একজন আমাকে জোরপূর্বক সম্পর্ক করতে, আরেকজনের হঠাৎ সম্পর্ক, আরেকজনের সাথে বন্ধুত্বের সম্পর্ক।

প্রেম-ভালোবাসা একান্তই মানুষের ব্যক্তিগত একটি বিষয়। তবে বর্তমান সময়ে অনেক যুবক-যুবতী এই প্রেমের সম্পর্কের কারণে অঝোরে ঝরে পড়ছে। আস্থা হারিয়ে ফেলছে মানুষের উপর। তাই সবাইকে সতর্ক থাকার অনুরোধ করেছেনঃ ভুক্তভোগী এই নারী।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *