Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্ত্রীর জন্য সকলেই চিন্তিত, সম্রাট তার যেকোনো ক্ষতি করতে পারে, বাচ্চাদেরও কান্না থামছে না: স্বামী

স্ত্রীর জন্য সকলেই চিন্তিত, সম্রাট তার যেকোনো ক্ষতি করতে পারে, বাচ্চাদেরও কান্না থামছে না: স্বামী

গত বেশকিছু দিন ধরেই ফতুল্লার কুতুবপুরে এক গৃহবধুকে প্রায় কু-প্রস্তাব দিয়ে আসছিলেন সম্রাট নামে এক যুবক। তবে তার এ প্রস্তাবে কোনো সাড়া পাওয়ায় রীতিমতো আরও বেপরোয়া হয়ে উঠেন সম্রাট। আর এরই জের ধরে সম্প্রতি ঐ গৃহবধূকে অপরণের অভিযোগ উঠেছে ঐ যুবকের বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার রসুলপুরে এ ঘটনা ঘটে। স্ত্রীকে খুঁজে না পেয়ে নি/র্যা/তি/তা স্বামী ফতুল্লা বাদী হয়ে মডেল থানায় সম্রাট, তার বাবা শহীদ, ভাই মুন্না ও মা শিল্পীসহ চারজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

গত মঙ্গলবার সামিয়া একাই রসুলপুরে তার বাবার বাড়িতে যায়। এ সময় বড় ভাই নয়নের বিয়ের জন্য তার কাছে রাখা দেড় ভরি স্বর্ণালঙ্কার ও আড়াই লাখ টাকা ছিল। পথে অভিযুক্ত নং ২, ৩, ৪ এর প্ররোচনায় সম্রাট সামিয়াকে অপহরণ করে। পাপ্পুসহ সামিয়ার বাবা-মা বিভিন্ন জায়গায় সামিয়াকে খোঁজাখুঁজি করেও সামিয়াকে পায়নি। এরপর থেকে সম্রাটের পরিবারের সদস্যরা পাপ্পুসহ অন্যদের প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছে বলে জানা গেছে। পাপ্পু-সামিয়া দম্পতির দুই সন্তানও মায়ের জন্য কাঁদছে।

এ বিষয়ে পাপ্পু বলেন, স্ত্রীকে নিয়ে আমরা সবাই চিন্তিত। সম্রাট তাকে /হ//ত্যা/ করা থেকে বিদেশে পাচার করা পর্যন্ত যেকোনো কিছু করতে পারে। অন্যদিকে বাচ্চাদের কান্না থামানোই যাচ্ছে না৷ আমরা আইনের আশ্রয় নিয়েছি৷ আশা করি দ্রুততম সময়ের মধ্যে স্ত্রীকে উদ্ধার করা সম্ভব হবে৷

এদিকে এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়েরের পর থেকেই বিষয়টি আমলে নিয়ে অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *