Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নির্বাচনে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকার বাবার জামানত বাজেয়াপ্ত

নির্বাচনে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকার বাবার জামানত বাজেয়াপ্ত

পৌরসভা নির্বাচন চলছে অনেক জায়গায়। কোথাও আবার নির্বাচন এখনো আসন্ন রয়েছে।জয়পুরহাট জেলার পাঁচবিবিতেও নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।এবারের পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জামানত হারিয়েছেন ঢালিউড অভিনেত্রী তানহা মৌমাছির বাবা জয়নাল আবেদিন জিনু। তিনি জয়পুরহাট জেলার পাঁচবিবি পৌর নির্বাচনে ৯ নং ওয়ার্ডে প্রার্থী ছিলেন। ১২ শতাংশের কম ভোট পাওয়ায় মৌমাছির বাবার মুচলেকা বাজেয়াপ্ত হয়।

এ পৌরসভার ভোট গণনা শেষে বেসরকারি ফলাফলে পাঁচবিব পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন।

পাঁচবিব পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, কোনো প্রার্থী ১/৮ ভাগের কম ভোট পেলে তার জামানত বাজেয়াপ্ত করা হয়। এতে ওই ওয়ার্ডের কয়েকজন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। জয়নাল আবেদীন জিনুও জামিন বাজেয়াপ্তের তালিকায় রয়েছেন।

৯ নম্বর ওয়ার্ডে ২ হাজার ৪৫৩টি ভোটের মধ্যে ১ হাজার ৭৭২টি ভোট পড়েছে। তাদের মধ্যে নায়িকা তাহনার বাবা জয়নাল আবেদিন জিনু (উট) পেয়েছেন ১২৬ ভোট, কাওসার মণ্ডল (পানির বোতল) পেয়েছেন ৫৫ ভোট, রুহুল আমিন (টেবিল ল্যাম্প) পেয়েছেন ৮৬ ভোট। তাদের তিনজনের জামিন বাজেয়াপ্ত হয়েছে।

সীমানা জটিলতা মামলায় দীর্ঘ ১১.৩০ ঘণ্টা পর বুধবার (২৭ জুলাই) পাঁচবিবি পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে।

পাঁচবিবি পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির জানান, নির্বাচনী মাঠে কোনো প্রার্থীর কোনো অভিযোগ না থাকলেও শেষ পর্যন্ত সর্বোচ্চ নিরাপত্তায় অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হয়েছে। নিরাপত্তার জন্য বিপুল সংখ্যক পুলিশ, বিজিবি, র‌্যাব ও আনসার ব্যাটালিয়নের সদস্য ছাড়াও প্রতিটি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট নির্বাচনের দায়িত্ব পালন করেন এবং একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করেন।

প্রসঙ্গত, ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আওন্যতম আলোচিত্ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অভিনেত্রী তানহা। খুব অল্প সময়ের মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন তিনি এবং সেই সাথে নিজের অবস্থন বেশ পাকা করে তুলেছেন ঢাকাই সিনেমাতে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *