Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আপনাদের কথা শুনলে, নিজেকে সংসদ সদস্য হিসেবে পরিচয় দিতেও লজ্জা হয় : শামীম ওসমান

আপনাদের কথা শুনলে, নিজেকে সংসদ সদস্য হিসেবে পরিচয় দিতেও লজ্জা হয় : শামীম ওসমান

দেশজুড়ে ছড়িয়ে পড়া মহামারী সংক্রমনের রেশ পুরোপুরি না কাটতেই রীতিমতো লাফিয়ে লাফিয়ে বাড়ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম। আর এরই মধ্যেই দেখা দিয়েছে বিদ্যুৎ স্বল্পতা। পাশাপাশি রিজার্ভও কমে আসছে বলেও জানা যায়। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ শ্রীলংকার পথেই হাটছে বলে মন্তব্য করেছেন অনেকেই।

আর এ মন্তব্যের কড়া জবাব দিয়ে এবার রাজনৈতিক প্ল্যাটফর্ম ও টকশোতে বাংলাদেশে শ্রীলঙ্কার মতো পরিস্থিতি হবে বলে অপপ্রচারকারী রাজনীতিবিদদের দেশপ্রেম ও দেশের প্রতি দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বুধবার (২৭ জুলাই) বিকেলে নগরীর শায়েস্তা খান রোডে জেলা আর্টস একাডেমির মিলনায়তনে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সূচনা সভায় তিনি রাজনীতিবিদদের কটাক্ষ করেন।

শামীম ওসমান বলেন, আপনার কথা শুনে আমি নিজেকে সংসদ সদস্য বা রাজনীতিবিদ পরিচয় দিতে লজ্জাবোধ করছি। আপনারা যে দলেরই রাজনীতি করুন না কেন, আপনাদেরকে অনুরোধ করব দেশের স্বার্থে রাজনীতি করুন, নিজের স্বার্থে নয়। আগে দেশের কথা ভাবুন।

শামীম ওসমান আরও বলেন, আগামী চার মাস দেশে সংকটময় পরিস্থিতি থাকবে। কঠিন সময় আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুঝেছেন এবং পরিকল্পনা অনুযায়ী দেশ চালাচ্ছেন।

দেশের এই পরিস্থিতি ক্ষণিকের বলে উল্লেখ করে দেশের সবাইকে ধৈর্য্য ধরার আহ্বান জানান শামীম ওসমান। একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুরে কথা বলে সবাইকে সব ক্ষেত্রে সাশ্রয়ী হওয়ার অনুরোধ করেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *