Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের দুই মাস না যেতেই সানাইয়ের ফের স্ট্যাটাস: নায়িকারাও মা হয়, এটাই স্বাভাবিক

বিয়ের দুই মাস না যেতেই সানাইয়ের ফের স্ট্যাটাস: নায়িকারাও মা হয়, এটাই স্বাভাবিক

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তিবর্গের মধ্যে অন্যতম এক নাম ‘সানাই মাহবুব’। বাংলা ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত নানা বিষয় নিয়ে শুরু থেকেই ছিলেন আলোচনার শীর্ষে। তবে আলোচনার শীর্ষে থাকা অবস্থায় শোবিজ জগত ছাড়ার ঘোষণা দিয়ে বাকি জীবনটা আল্লাহর পথে কাটিয়ে দেয়ার অঙ্গীকার করেন সানাই।

কয়েক মাস আগে বিয়ে করেছেন এই অভিনেত্রী। আপাতত সংসার ও ধর্মীয় অনুশাসনে জীবন যাপন করছেন বলে জানা যায়। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব সানাই। নানা বিষয়ে কথা বলার জন্য এই প্ল্যাটফর্মকে ব্যবহার করছেন তিনি।

বুধবার (২৭ জুলাই) ইউটিউবারদের কাছে একটি স্ট্যাটাস দেন সানাই মাহবুব। মিথ্যা তথ্য দিয়ে ভিডিও করা থেকে বিরত থাকার অনুরোধ জানিয়ে তিনি বিভিন্ন কথা বলেন। প্রবন্ধের শুরুতে সানাই মাহবুব বলেছেন- ‘দয়া করে, খবরের সত্যতা নিশ্চিত করে সংবাদ করুন। এগুলো আপনার কাছে কিছু মনে নাও হতে পারে। কিন্তু আমরা যারা পাবলিক ফিগার, তাদর সমস্যা আছে। কারণ আমাদের বাবা-মা, আত্মীয়স্বজন খুবই সরল মনের মানুষ। তারা এই মিডিয়ার দৌরাত্ম্য বোঝে না। তারা বোঝে না লাইমলাইট কি! তারা বোঝে না আমাদের নিয়ে কেন খবর হয়!’

নব্বই দশকের একজন নায়িকার ব্যক্তিগত জীবনের উদাহরণ টেনে সানাই মাহবুব বলেন- ‘৯০ দশকের একজন নায়িকার সঙ্গে আমার খুব ভালো পরিচয়। এমনকি তার শ্বশুরবাড়ির লোকজনকেও চিনি। গুলশানে থাকায় প্রায়ই বিকেলে শাহাবুদ্দিন পার্কে হাঁটতাম। সেখানে তার সাথে পরিচয় হয়। এরপর ধীরে ধীরে ভালো সম্পর্ক তৈরি হয়। সম্প্রতি তাকে নিয়ে ভুয়া ভিডিও বেরিয়েছে; যার খারাপ প্রভাব পড়ে তার পরিবারের ওপর। সে ভেঙ্গে পড়ে, একজন মানুষকে এত কাছে থেকে ভেঙ্গে পড়তে দেখে আমার খারাপ লাগে। এর মতো আরও অনেকে একসময় তাদের পরিবারের তাগিদে নিজেদের প্রয়োজনে পর্দার আড়ালে চলে গেছে। এক সময়ে, সব মেয়ের একটি পরিবার আছে; সে একজন অভিনেত্রী, একজন গায়ক, একজন পাইলট হোক না কেন – প্রত্যেকেরই একটি পরিবার আছে, সন্তান নেয়, মা হয়, এটাই স্বাভাবিক।

বলিউডের মাধুরী দীক্ষিতের পরিবারের উদাহরণও নিয়েছেন সানাই। অভিনেত্রী বললেন- ”দেখুন নব্বইয়ের দশকের এত সেক্সি, হার্টথ্রব নায়িকা এখন কী করছেন, দেখুন কাকে বিয়ে করলেন অমুক হট আইটেম, অমুক হার্টথ্রব অভিনেত্রী দুই সন্তানের মা’- এই ধরনের শিরোনাম দিয়ে অভিনেত্রী বা মডেলদের জীবনে সমস্যা তৈরি করবেন না।

অনুরোধ করে সানাই মাহবুব বললেন- ‘ভাই, একটা মেয়ে ২০ বছর বয়সেও নায়িকা হতে পারে। 45 বছর বয়সেও সে কি নায়িকা হবে, থাকতে পারবে? তাহলে সে স্বাভাবিকভাবেই ২/৩ সন্তানের মা হবে, বাচ্চাদের দেখাশোনা করবে- এটাই প্রকৃতির নিয়ম। এটা অস্বাভাবিক নয়। যুগ যুগ ধরে নায়িকারা এটাই করে আসছেন। বিয়ে করেছেন, বাড়ি তৈরি করেছেন, সন্তানের জন্ম দিয়েছেন- এটা অস্বাভাবিক কিছু নয়! তাই রংচং ঘষার দরকার নেই।’ সুতরাং দয়া করে রংচং মাখানোর দরকার নাই।’

এর আগে চলতি বছরের গত ২৭ মে আবু সালেহ মুসা একটি বেসরকারি ব্যাংকের এক কর্মকর্তার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সানাই মাহবুব। বর্তমানে স্বামীর বাসায় রয়েছেন তিনি। দাম্পত্য জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন বলে সংবাদ মাধ্যমকে এমনটাই দাবি করেছেন সানাই।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *