Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাকিব থাকলে ছাত্রছাত্রী ছবি দেখতে হলে প্রবেশ করে না

শাকিব থাকলে ছাত্রছাত্রী ছবি দেখতে হলে প্রবেশ করে না

স্টার সিনেপ্লেক্সে, যদি সিনেমাতে শাকিব খান থাকে, তাহলে কোন শিক্ষার্থী সিনেমা দেখার জন্য আর সেখানে প্রবেশ করবেন না – এমন ধরনের মন্তব্য করলেন নির্মাতা সেলিম খান। গনমাধ্যমের কর্মীদের সাথে কথা বলার সময় তিনি এমন মন্তব্য করেন, তিনি ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানকে সুপারস্টার হিসেবে গ্রহণ করতে রাজি নন।

শুক্রবার চাঁদপুরে শাপলা মিডিয়া প্রযোজিত ‘প্রিয়া রে’ ছবির শু’টিং সেটে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে নির্মাতা এমন মন্তব্য করেন। আরিফিন শুভ ও সিয়াম আহমেদ সম্পর্কে মন্তব্য করে সেলিম খান বলেন, “সরকার সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে প্রায় ১০০ কোটি টাকা প্রদানের মাধ্যমে একটি বায়োপিক তৈরি করছে। আপনি জানেন পুরো টিম মুম্বাই থেকে আনা হয়েছে।

আমি এই সিনেমাটা সম্পর্কে একজন প্রযোজক হিসেবে খোঁজ নিয়ে দেখেছি… আরিফিন শুভ অনেক ভাল কাজ করেছে। ইতিমধ্যে সে (শুভ) আমাদের প্রযোজনায় ‘নূর’ নামের একটি সিনেমায় কাজ করছে। আমি মনে করি যে, ‘নূর’ এবং বায়োপিক মুক্তির পর বাংলাদেশের জনগণ মনে করবে সুপারস্টার আরিফিন শুভ। আর ‘অপারেশন সুন্দরবন’ দেখে বাংলাদেশের জনগণ মনে করবে সিয়াম সুপারস্টার…। শুভ-সিয়াম দুজনকে মনে করি ভবিষ্যতের না, বর্তমানেই সুপারস্টার।”

প্রযোজক বলেন, এই সুপারস্টার নিয়ে সিনেমায় লস। কলকাতায় উনার সিনেমার স্যাটেলাইট ভ্যালু নাই। ২০ লাখের বেশি নাই। এখন তো নেয়ই না। এখন যদি আমি বাংলাদেশের নতুন কোনো আর্টিস্ট নিয়ে কলকাতার কোনো আর্টিস্টের সঙ্গে সিনেমা করি তাহলে স্যাটেলাইট ভ্যালু পাই এক কোটি টাকা। আর যখনই সেখানে শাকিব খান আছে, নেবে না। আবার দেখেন সিনেপ্লেক্সে, শাকিব খান থাকলে কোনো ছাত্রছাত্রী সিনেমা দেখতে হলে যায় না।

শাকিব খান সম্পর্কে তার মন্তব্য, ‘যেহেতু শাকিব খান যেসব সিনেমায় অভিনয় করছেন তা একের পর এক ডাউনে যাচ্ছে, তাই দর্শকরা দেখছেন না। আমি তাকে সুপারস্টার মনে করি না। ‘

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া প্রথম আলোচনায় আসে শাকিব খানের সঙ্গে ‘আমি নেতা হবো’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হওয়ার পর।

এরপর শাকিবকে নায়ক হিসেবে নিয়ে ‘চিটাঙ্গাইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’ ও ‘শাহেনশাহ’ ছবি নির্মান করার মাধ্যমে বাংলাদেশে নিজের একটি পাকাপোক্ত শক্ত জায়গা নিয়ে নেন প্রযোজনা সংস্থা। কিন্তু শাকিব খান যে সময় তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান হতে বেশ ধারাবাহিকভাবে চলচ্চিত্র নির্মান করতে শুরু করে সেই সময় শাপলা মিডিয়া এবং শাকিবের মধ্যকার যে সম্পর্ক সেখানে অবনতি ঘটতে শুরু করে।

 

 

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *