Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হার্ট অ্যাট করে হাসপাতালে বাবা, দোয়া চেয়ে সোশ্যাল মিডিয়ায় আবারও স্ট্যাটাস হাবিবের

হার্ট অ্যাট করে হাসপাতালে বাবা, দোয়া চেয়ে সোশ্যাল মিডিয়ায় আবারও স্ট্যাটাস হাবিবের

সম্প্রতি গত কয়েকদিন আগেই হার্ট অ্যাটাক করে রাজধানী ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় ও স্বনামধন্য সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। তবে এরই মধ্যে বাবার সর্বশেষ শারীরিক অবস্থার খবর জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক একটি স্ট্যাটাস দিয়েছেন ফেরদৌস পুত্র কন্ঠশিল্পী হাবিব ওয়াহিদ।

লেখার শুরুতে এ শিল্পী বলেন, ‘আপনার দোয়া এবং আল্লাহর ইচ্ছায় জনাব ফেরদৌস ওয়াহিদ ওপেন হার্ট বাইপাস সার্জারির পর ধীরে ধীরে তার স্বাভাবিক অবস্থায় ফিরে আসছেন। দেশের স্বনামধন্য হার্ট সার্জন ডা. জাহাঙ্গীর কবির তার সার্জারি করেন। এটি মোটেও সহজ কাজ ছিল না। কিন্তু তার নিপুণ হাতে এটা খুব ভালোভাবে সম্পন্ন হয়।

চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে হাবিব ওয়াহিদ বলেন- “ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকরা আমাদের প্রিয় পপ সম্রাটের খুব যত্ন সহকারে যত্ন নিচ্ছেন; যা তার দ্রুত আরোগ্য লাভে খুবই সহায়ক হবে ইনশাআল্লাহ। আমাদের পরিবারের পক্ষ থেকে তাদের সবাইকে অনেক শ্রদ্ধা ও ভালোবাসা।

গত বেশ কয়েক বছর ধরে হৃদরোগ, উচ্চ রক্তচাপসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। আর এরই মধ্যে চলতি মাসের মাঝা মাঝিতে হঠাৎই আগেই হার্ট হয় গুণী এই শিল্পীর।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *