Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রেমিকের বাড়িতে অবস্থান সেই তরুণীর, নিলেন কঠোর সিদ্ধান্ত

এবার প্রেমিকের বাড়িতে অবস্থান সেই তরুণীর, নিলেন কঠোর সিদ্ধান্ত

সম্প্রতি প্রেমের সম্পর্কে জড়িয়ে নানা ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছে তরুণ-তরুণী। যার ফলে সমাজে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড ঘটছে। পরে প্রেমের জেরে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়ায় বিপাকে পড়ে তরণী। পরবর্তিতে তাদের বিয়ে না হওয়ার ব্যাপক সমস্যায় সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে পরিবারে মধ্যে নানা ধরনের দুঘর্টনা ঘটে। তেমনি ঘটনা এবার ঘটল রংপুরের বদরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাসায় তরুণীর অবস্থান।

পরিচয় ফেসবুকে এবং আত্মীয়ের বাড়িতে যাওয়া-আসার সূত্র ধরে। এরপর জড়িয়ে পড়ের প্রেমের সম্পর্কে। সম্পর্ক চলে সাড়ে তিন বছর। একপর্যায়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হন তারা। হঠাৎ প্রেমিকা জানতে পারেন প্রেমিক সাগর বিশ্বাস অন্যত্র বিয়ে করতে যাচ্ছে। ওই খবরে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন তিনি।

মঙ্গলবার দুপুরে রংপুরের মাধাই খামারের জলেপাড়া, লোহানীপাড়া, বদরগঞ্জে এ ঘটনা ঘটে। প্রেমিকের বাড়িতে থাকা প্রেমিকা নবম শ্রেণির ছাত্রী। তার বাড়ি রংপুরের পীরগঞ্জের উজির দাসপাড়া গ্রামে। তার বাবা একজন কৃষক।

বিষয়টি নিশ্চিত করে লোহানীপাড়া ইউপি চেয়ারম্যান ডলু শাহ জানান, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে থাকা ওই ছাত্রী অভিযোগ করেন, সাড়ে তিন বছর ধরে প্রেমিক সাগর বিশ্বাসের সঙ্গে তার সম্পর্ক ছিল। তাদের দুজনের ফেসবুকে এবং আত্মীয়ের বাড়িতে যাওয়া-আসার সূত্র ধরে পরিচয়। দীর্ঘ দিন কথাবার্তার একপর্যায়ে তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। মঙ্গলবার হঠাৎ করেই জানতে পারেন সাগর বিশ্বাস অন্যত্র বিয়ে করতে যাচ্ছেন। এ খবর পেয়ে বিকেল ৫টা থেকে ওই বাড়িতেই অবস্থান করেন তিনি।

প্রেমিক বলেন, আমাদের সাড়ে তিন বছরের প্রেমের সম্পর্ক। এর মধ্যে আমরা স্বামী-স্ত্রীর মতো মেলামেশা করেছি। কিন্তু সাগর এখন আমাকে ছেড়ে দিনাজপুরের ফুলবাড়ী থানার বেলেঘাটা ইউপির এক মেয়েকে বিয়ে করতে যাচ্ছে। সেজন্য আমি তাদের বাসায় অবস্থান নিয়েছি। সাগর আমাকে বিয়ে না করা পর্যন্ত আমি বাড়ি থেকে নড়ব না।

তিনি অভিযোগ করেন, সাগরের বাড়িতে আসার পর তার বাবা দুলাল বিশ্বাস ও স্থানীয় চৌকিদার জমশেদ আলী আমাকে বাড়ি থেকে বের করার চেষ্টা করেছেন। একপর্যায়ে হু/মকি-ধমকিও দেন। এতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

তবে এ বিষয়ে কথা বলতে রাজি হননি সাগর বিশ্বাসের পরিবারের সদস্যরা। ঘটনার পর থেকে আত্মগোপনে রয়েছেন প্রেমিক সাগর। এ নিয়ে স্থানীয়দের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাবিব বলেন, রাত সাড়ে ১০টা পর্যন্ত এ ধরনের ঘটনার কোনো খবর পাইনি।

প্রসঙ্গত, বিয়ে না করা পর্যন্ত প্রেমিকের বাড়ি না ছাড়ার কথা জানান ভুক্তভোগী ওই তরুণী। তবে প্রেমিক সাগর বিশ্বাস ঘটনার পর থেকে সন্ধান মেলেনি বলে জানা যায়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *