Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তার জন্য কি থেমে থাকব, মোটেও না : পূর্ণিমা

তার জন্য কি থেমে থাকব, মোটেও না : পূর্ণিমা

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। অভিনয় জগতে তার আধিপাত্য থাকলেও ব্যক্তি জীবনে নিয়ে তিনি বেশ অসস্তিতে আছেন। সম্প্রতি এই অভিনেত্রী আবারও বিয়ের করায় বেশ বিতর্কের মুখেই পড়েছেন। নতুন সংসার নিয়ে তিনি বেশ ভাল কাটালেও নানা মহলে তাকে নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হচ্ছে। এবার মানুষের সমালোচনা প্রসঙ্গে যে মন্তব্য করলেন এই অভিনেত্রী।

নতুন সংসারে আনন্দে সময় কাটাচ্ছেন পূর্ণিমা। স্বামী ও পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে তিনি আনন্দের পরিবেশে রয়েছেন। তবে তার ফের বিয়ের পিঁড়িতে বসাটা ভালোভাবে নিচ্ছেন না নেটিজেনরা। চলছে আলোচনা-সমালোচনা। কিন্তু সে এসবে পাত্তা দেয় না। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।
বিয়ে নিয়ে নেতিবাচক আলোচনা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, যেকোনো কিংবা বিষয়ে মানুষের ইতিবাচকের পাশাপাশি নেতিবাচক কর্মকাণ্ড দেখা যায়। এটা সবসময় হয়। আমি তাদের নিয়ে মোটেও ভাবি না।

বিয়ে করে খারাপ কিছু করেননি উল্লেখ করে এই অভিনেত্রী আরো বলেন, আমি তো নেতিবাচক কাজ করিনি। তাই আমি কোনো ধরনের সমালোচনার পরোয়া করি না। যারা নিন্দুক, তারা সর্বদা অপবাদ দেবে। তার জন্য কি থেমে থাকব? মোটেও না।

অনেকদিন ধরেই অভিনয়ে দেখা যাচ্ছে না পূর্ণিমাকে। কারণ হিসেবে তিনি বলেন, মানসম্মত কাজ না পাওয়ায় অভিনয় থেকে দূরে আছেন। তবে ভক্তদের বেশিক্ষণ অপেক্ষা করতে হবে না বলে আশ্বস্ত করেছেন তিনি। চলতি বছরেই ‘গাঙচিল’ নামের একটি চলচ্চিত্র মুক্তি পাওয়ার কথা রয়েছে তার। ঢাকা ও নোয়াখালীর বিভিন্ন স্থানে এ ছবির দৃশ্যধারণ করা হয়েছে।

প্রসঙ্গত, আবারও বিয়ে করার বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার ব্যাপার তার অবস্থানের কথা জানায় এই অভিনেত্রী। বিষয়টি নিয়ে তিনি মাথা ঘামাতে চান না বলে মন্তব্য করেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *