Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হিরো আলমের নামে রয়েছে একাধিক মামলা, এবার পুলিশ নিজেই মামলা করেন তাঁর বিরুদ্ধে

হিরো আলমের নামে রয়েছে একাধিক মামলা, এবার পুলিশ নিজেই মামলা করেন তাঁর বিরুদ্ধে

হিরো আলম ছোট্ট একটা ডিস ব্যবসা থেকে আজ বিপুল সংখ্যক মানুষের জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন। তার কৌতুক অভিনয় এবং ব্যতিক্রমী গানে সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বহুল আলোচিত হিরো আলোম। তিনি নিজেও জানেন, তাকে নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা-সমালোচনা হয়, তবে কোনকিছুকেই তোয়াক্কা না করে নিজের মতো এগিয়ে যাচ্ছেন তিনি। তবে তার বিরুদ্ধে রয়েছে অনেক ধরনের মামলা এবার পুলিশের মামলায় জড়ালেন তিনি।

এর আগে তার কাজের বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে একাধিক নোটিশ দেওয়া হয়েছে। কিন্তু প্রশাসনের বারবার অবহেলার কারণে তার নামে বিজ্ঞ চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ২৯ নং বিজ্ঞ চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ৪৬১/২২ ধারা ৪০৬/৪২০/৫০৬/৫০০ দণ্ডবিধি ১৮৬০ ধারায় একটি সিআর মামলা দায়ের করা হয়েছে। তদন্তের জন্য হাতিরঝিল থানায় পাঠানো হয়েছে। ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট শেখ শামিনুর রহমান (সানী) এর সমর্থনে আকাশ নিবির নামে এক ব্যক্তি মামলাটি করেন।

এ প্রসঙ্গে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুর রশিদ বলেন, আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলমের বিরুদ্ধে অর্থ জালিয়াতি, ফোনে হুমকি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অসম্মানজনক খারাপ আচরণের অভিযোগে মুখ্য মহানগর হাকিম আদালতে একটি সিআর মামলা তদন্তের জন্য এসেছে। তদন্তের জন্য এসআই সুজনুর কাছে হস্তান্তর করেছি। সব সাক্ষ্যপ্রমাণ শেষে তিনি আদালতে দাখিল করবেন।

তিনি আরও বলেন, আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম এর আগে থানায় বিষয়টি মীমাংসা হলেও কথা বলেননি। আমরা তদন্ত শেষ করে আদালতে পাঠাব, বাকিটা আদালত করবে।

পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া এই হিরো আলম বরাবরই নিয়মিত আলোচনা ও বিতর্কে থাকেন। তার নামে নারী নির্যাতনের মামলাসহ অর্থ আত্মসাতের একাধিক অভিযোগ রয়েছে।

লোকমুখে গুঞ্জন শোনা যায় তার একাধিক বিয়ে রয়েছে। প্রেম রয়েছে ও শতাধিক। এছাড়া নিজের স্ত্রীকে ছেড়ে দিয়ে কিছুদিন আগে বেশ আলোচিত হন তিনি। তবে সেখানেও তিনি রয়েছেন স্বেচ্ছার তার কিছুদিন বাদেই পূর্বে সেই স্ত্রীকে নতুন করে ফিরিয়ে আনেন তিনি। ছোট্ট ডিস ব্যবসায়ী থেকে শুরু হলেও আজ তিনি বিলাসবহুল জীবনযাপন করছেন।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *