Friday , September 20 2024
Breaking News
Home / International / এবার প্লেনের খাবারে আলু ও সবজির মাঝে পাওয়া গেলো সাপের মাথা

এবার প্লেনের খাবারে আলু ও সবজির মাঝে পাওয়া গেলো সাপের মাথা

রেষ্টুরেন্ট হোটেলের খাবারে বিভিন্ন সময় দেখা যায় নানা ধরনের কিট পতঙ্গ পায় অনেকে এবং এই নিয়ে সামাজীক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই বিরক্তিমুলক পোষ্ট করে থাকেন সম্প্রতি তুর্কি ভিত্তিক একটি এয়ারলাইন্সের একজন ফ্লাইট অ্যাটেনডেন্ট সম্প্রতি একটি ফ্লাইটে খাবারের মধ্যে একটি সাপের মাথা খুঁজে পাওয়ার কথা জানিয়েছেন। বিষয়টি নিয়ে ব্যাপক তোলপাড় হয়েছে।

এভিয়েশন ব্লগের উদ্ধৃতি দিয়ে, দ্য ইন্ডিপেনডেন্ট জানিয়েছে যে ২১ জুলাই তুরস্কের আঙ্কারা থেকে জার্মানির ডুসেলডর্ফ যাওয়ার একটি সানএক্সপ্রেস ফ্লাইটে হতবাক করা ঘটনাটি ঘটেছিল।

কেবিন ক্রু সদস্য দাবি করেছেন যে তারা তাদের খাবার খাচ্ছেন। এসময় তিনি আলু ও সবজির মাঝে একটি ছোট সাপের মাথা দেখতে পান।

টুইটারে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে সরীসৃপের মাথাটি খাবারের ট্রের মাঝখানে পড়ে আছে।

ঘটনার পর তুরস্কের সানএক্সপ্রেসের একজন প্রতিনিধি তুর্কি গণমাধ্যমকে বলেছেন, ঘটনাটি ‘অগ্রহণযোগ্য’। ঘটনার পরপরই ক্যাটারিং কোম্পানির সঙ্গে চুক্তি স্থগিত করে বিমান কর্তৃপক্ষ। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তারা।

পরে, একটি বিবৃতিতে, এয়ারলাইন কর্তৃপক্ষ জানিয়েছে যে তারা বিমান শিল্পে ৩০ বছরেরও বেশি অভিজ্ঞতা নিয়ে কাজ করছে। তারা বলে যে বোর্ডে অতিথিদের দেওয়া পরিষেবাগুলি সর্বোচ্চ মানের এবং অতিথি এবং কর্মচারী উভয়েরই একটি আরামদায়ক এবং নিরাপদ ফ্লাইটের অভিজ্ঞতা রয়েছে। বিবৃতিতে ঘটনার কঠোর তদন্তেরও ঘোষণা দেওয়া হয়েছে।

এদিকে, ইন-ফ্লাইট ক্যাটারিং কোম্পানি অস্বীকার করেছে যে তাদের কাছ থেকে সাপের মাথা এসেছে।
সানকেক ইনফ্লাইট সার্ভিস জানিয়েছে যে এটি রান্নার সময় খাবারে অন্য কোনও উপাদান দেয়নি। এছাড়াও ২৮০ ডিগ্রি সেলসিয়াসে রান্না করা হয়। যেখানে পুরো সাপের মাথা আসার প্রশ্নই আসে না।

খাবারের প্লেটে সাপের মাথা পাওয়ার বিষয়টি নিয়ে আলোচনা সমালোচনা শুরু হয়েছে এবং সেই সাথে দেখা যায় এই বিষয়টি নিয়ে অনেকের মনে নানা মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। এই ঘটনা ছাড়াও চলতি সপ্তাহের শুরুতে একই ধরনের আরেকটি ঘটনা ঘটেছে। দিল্লির একটি জনপ্রিয় খাবারের দোকানে খাওয়ার সময় এক ব্যক্তি তার সালাদে একটি মৃত টিকটিকি খুঁজে পেয়েছেন বলে অভিযোগ।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *