Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পরকীয়ার অভিযোগ প্রকাশ্যে অভিনেত্রীর চুল ধরে প্রহার (ভিডিও সহ)

পরকীয়ার অভিযোগ প্রকাশ্যে অভিনেত্রীর চুল ধরে প্রহার (ভিডিও সহ)

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যায় এক অভিনেতার স্ত্রী আর এক অভিনেত্রীকে দৌড়ে গিয়ে চুলের মুঠি ধরে প্রহার করছে। ঘটনা সূত্রে জানা যায়, উড়িষ্যা ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় সেই অভিনেত্রী প্রকৃতি মিশ্রকে হেনস্থা করেছেন তারই সহ-অভিনেতার স্ত্রী,

ইতি মধ্যে তার বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন তিনি! ভুবনেশ্বরের রাস্তায় সহকর্মী বাবুশান মোহান্তির স্ত্রী তৃপ্তি শতপথী রেগে গিয়ে প্রকৃতিকে চুলে আঘাত করে। সেই সময়ের একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়িতে চুল কাটার জন্য প্রকৃতিকে বাবুশানের স্ত্রীর দ্বারা আক্রমণ করা হচ্ছে। ওই গাড়ির চালকের আসনে ছিলেন অভিনেতা বাবুশান নিজেই। কাঁপতে দেখা যায় অভিনেত্রীকে। কোনোরকমে, প্রকৃতি গাড়ি থেকে নেমে একটা অটোরিকশার দিকে দৌড়ে গেল, আর তৃপ্তি তাড়া দিল। পথচারী সাহায্য না করে ভিডিও বানাতে ব্যস্ত ছিল।

প্রকৃতির মা ইতিমধ্যেই এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন। ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী তার সাথে ঘটে যাওয়া এই ভয়ঙ্কর ঘটনা এবং পরকীয়ার অভিযোগ সম্পর্কে মুখ খুলেছেন।

তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন: ‘আমার সহ-অভিনেতা বাবুশান এবং আমি একটি ইভেন্টের আমন্ত্রণে একসাথে চেন্নাই যাচ্ছিলাম। হঠাৎ, বাবুশানের স্ত্রী কিছু গুণ্ডাকে নিয়ে হাজির হন এবং অভিনেতাকে প্রশ্ন করে, তারপরে আমি শারীরিক ও মানসিকভাবে নির্যাতিত হয়েছিলাম। এ ঘটনায় বিপর্যস্ত না হয়ে প্রকৃতি যথাযথ ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।

এই ঘটনা শেষ পর্যন্ত থানা অবদি চলে গিয়েছে। যদিও এখনো কারো বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করেনি পুলিশ। তবে প্রশাসন আশ্বাস দিয়েছেন আইনানুযায়ী ববস্থা নেওয়া হবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *