Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ে যদি কখনো করিও, আর ভুল করবো না: সোহানা

বিয়ে যদি কখনো করিও, আর ভুল করবো না: সোহানা

দেশে যে ক’জন অভিনেত্রী রয়েছেন তাদের মধ্যে সোহানা সাবা মেধাবী অভিনেত্রী হিসেবেই পরিচিত। তিনি বেশ কয়েকটি মানসম্পন্ন ছবিতে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে নিজের জায়গা করে নিয়েছেন। তিনি কোলকাতার শোবিজ অংগনে ‘ষড়রিপু’ ছবিতে অভিনয়ের মাধ্যমে সেখানকার দর্শকদের মনে ঠাঁই করে নিয়েছেন।

তিনি শুধু ক্যামেরার সামনে নন, ক্যামেরার পিছনেও সমানভাবে কাজ করে চলেছেন। তিনি কস্টিউম ডিজাইনার থেকে শুরু করে প্রডিউসার, চিত্রনাট্যের নির্মাণ করেন। তবে তিনি বিয়ে করছেন কবে এমন প্রশ্নের সম্মুখীন হন প্রায়। এবার সোহানা সাবা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিয়ের বিষয় নিয়ে একটি পোস্ট দিয়েছেন তার ভক্তদের জন্য। সেটা তুলে ধরা হলো-

ইনিয়ে-বিনিয়ে আড়ালে বা প্রকাশ্যে অনেকেই জানতে চাইছেন, ‘বিয়ে করবো কবে? সত্যি কথা বলতে কি- কোনো সন্তানের জন্মের খবর শুনলে সবাই দম্পতির কাছে জানতে চায়- ‘তোমাদের খবর কবে শুনবো?’ কারো প্রয়ানের খবর শুনলে নিজের বা কাছের মানুষের প্রয়ানের কথা চিন্তায় মন ভরে যায।
একইভাবে, কারো বিয়ের খবর পেলে সবাই বিবাহ-সম্ভাব্য ব্যক্তির দিকে সবার নজর পড়ে যে তার নাম্বার কবে আসবে? যদিও আমি আমার ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে পছন্দ করি না, কিন্তু তবুও বলছি. আমি যদি কখনও বিয়ে করি, আমি ভুল না করার চেষ্টা করবো। ছোটবেলার এক সিন্ধান্তে যা কিছু অগোছালো হয়েছে তা আজও সামলিয়ে কতটা উঠতে পেরেছি তা জানি না. কিন্তু আমি আর নিজেকে এলোমেলো দেখতে চাই না।
কোন PR প্রেশার আমার সাথে কাজ করবে না।

জীবন অনেক সুন্দর। আমি জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করতে চাই .আমি সবসময় বলি, স্বাধীনতা হারিয়ে সে স্বাধীনতা ফিরে পাওয়ার অনেক আনন্দ। সেটা আমার চেয়ে ভালো কে জানে?
ভুল বুঝবেন না যে এটা খারাপ কোনো স্বাধীনতার কথা বলছি। এটা হলো নিজের জীবনের স্বাধীনতা, নিজের আয়-ব্যয়, নিজের চিন্তা, নিজস্ব মতবাদ, নিজের বিশ্বাস, নিজের বেড়ে ওঠা জীবন, নিজের সম্মানবোধ, নিজের সততা, নিজের শিক্ষা, নিজের নিশ্বাস নেবার স্বাধীনতা। আমি আর কোনো স্বাধীনতা হারাতে চাই না। এবং যদি আমি কখনও বিয়ে করি, আমি নিশ্চিত হব যে আমার স্বাধীনতাকে সম্মান করা হবে, আর কিছু নয়।
(অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে সংগৃহীত)

সোহানা সাবা তার বিয়ের বিষয় নিয়ে অনেকটা খোলাখুলি কথা বলেছে. তার ভক্তদের জন্য তার এই পোষ্টের মাধ্যমে ইঙ্গিত দিয়েছেন কি রকম সঙ্গী তিনি তার জীবনে চান। সেইসাথে জানিয়ে দিয়েছেন তার স্বাধীনতার বিষয়টি, অর্থাৎ জীবন সঙ্গীকে তার স্বাধীনতার দিকটিও মেনে নিতে হবে।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *