Friday , September 20 2024
Breaking News
Home / International / বাবা-মা বিমানে উঠলেও জানতেন না, ছেলেই পাইলট, তৈরি হল আবেগঘন মুহূর্ত

বাবা-মা বিমানে উঠলেও জানতেন না, ছেলেই পাইলট, তৈরি হল আবেগঘন মুহূর্ত

সন্তান জন্ম নেওয়ার পরেই ছোটকাল থেকেই বাবা-মায়ের ইচ্ছা থাকে ছেলে বা মেয়ে বড় হয়ে কোন পেশায় যাবে সেটা অনেক ক্ষেত্রে বাবা-মা স্বপ্ন দেখে অবশ্য পরবর্তীতে এরূপ চিন্তাধারার পরিবর্তন হয়ে থাকে এবং সর্বোপরি তারা চিন্তা করে কোন ক্ষেত্রে সফল না হতে পারলেও যাতে করে সন্তান মানুষের মত মানুষ হয় সেটি তবে অবাক করা বিষয় তখনই হয় যখন দেখা যায় সন্তান বড় কোন পর্যায়ে গিয়ে বাবা-মাকে চমকে দেয়

সম্প্রতি এক পাইলট তার বাবা-মাকে বিমানে চমক দিয়েছেন। তারা সবাই একই বিমানে থাকলেও কেউ জানত না। পাইলটের বাবা-মা বিমানে উঠেছিলেন কিন্তু তারা জানতেন না যে তাদের ছেলে বিমানটি চালাচ্ছে। মাঝ আকাশে ছেলের সাথে দেখা করার পর একটি আবেগঘন মুহূর্ত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। জানা গেছে, এয়ার আরাবিয়ায় নিযুক্ত পাইলট তার বাবা-মাকে রাজস্থানের জয়পুরে তার বাড়িতে নিয়ে যাচ্ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে দেখা যায়, পাইলট কমল কুমারও পরিবারের সদস্যদের সঙ্গে ককপিটের ভেতরে বসে ছবি তুলছেন। এছাড়াও, ভাইরাল ভিডিওটির ক্যাপশনে লেখা “এই বিস্মিত পরিবারটি আজ একটি ফ্লাইটে এবং বাড়িতে রয়েছে।” এছাড়াও, এতে লেখা আছে, “আমি যখন থেকে উড়তে শুরু করেছি তখন থেকেই আমি এটির জন্য অপেক্ষা করছিলাম এবং অবশেষে সবাইকে জয়পুরে বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ পেলাম। এটা সত্যিই ভালো অনুভূতি।”

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি পাইলট কমল কুমার তার ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। সেখানে প্রথমে দেখা যায় তার মা প্লেনে ঢুকে ছেলের খোঁজে এগিয়ে যান। তারপর তারা একে অপরকে দেখতে পেল। এছাড়া সেখানকার বাকি কর্মীরাও এ দৃশ্য দেখে আনন্দিত হন। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে এখন পর্যন্ত প্রায় ৯২ হাজার লাইক দেওয়া হয়েছে। সেই সঙ্গে বাড়ছে ভিউ সংখ্যাও। সেখানে নানা মন্তব্য করছেন নেটিজেনরা। “এখন পর্যন্ত সেরা অনুভূতি,” একজন মন্তব্য করেছেন। অন্য একজন মন্তব্য করেছেন, “সত্যিই এটা প্রত্যেক পাইলটের স্বপ্ন।” দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি।

তার সন্তান যেন বড় হয়ে মানুষের মতো মানুষ হয় এবং তাদের চেয়ে লক্ষ্য বা ইচ্ছা থাকে সেটা যেন পূরণ করতে পারে সেই সাথে সন্তানকে মানুষের মতো মানুষ করার যে প্রচেষ্টা থাকে সেই লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য সর্বাত্মক ত্যাগ স্বীকার করে পিতা-মাতা তবে অনেক ক্ষেত্রে দেখা যায় তাদের সেই প্রচেষ্টা সফল হয় একসময় সন্তান বড় হয়ে বাবা-মায়ের সেই ইচ্ছা পূরণ করতে সক্ষম হয়।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *