Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচন নিয়ে আশার কথা জানালেন আইনমন্ত্রী, করতে বললেন অপেক্ষা

নির্বাচন নিয়ে আশার কথা জানালেন আইনমন্ত্রী, করতে বললেন অপেক্ষা

বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন এখন দলগুলোর জন্য একটি বড় বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারণ, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দলগুলোর বিভিন্ন ধরনের দলীয় কর্মকাণ্ড বৃদ্ধি পেয়েছে। এদিকে নির্বাচন কমিশন নির্বাচন সুষ্ঠু করার জন্য রাজনৈতিক দলগুলোর সাথে সংলাপ চালিয়ে যাচ্ছে। তবে অনেক দলে দাবি করছে যে নির্বাচনের পরিবেশ নেই। এবার এ বিষয়ে মন্তব্য করলেন আইন মন্ত্রী।

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, দেশে সব দলের অংশগ্রহণে নির্বাচনী পরিবেশ রয়েছে। নির্বাচন কমিশন সব দলের সঙ্গে আলোচনা করছে, এরপরই বোঝা যাবে কী হবে আর কী হবে না।

রোববার সচিবালয় থেকে ভার্চুয়ালি রাঙামাটিতে নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

আগামী নির্বাচন নিয়ে সরকারের অবস্থান কী জানতে চাইলে মন্ত্রী বলেন, সরকারের অবস্থান বড় কথা নয়, কমিশনের সঙ্গে দলগুলোর সংলাপ চলছে। আমি মনে করি, এই সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে তা শোনার জন্য আমরা অপেক্ষা করব।

তিনি বলেন, আমি মনে করি বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ রয়েছে। আশা করি এবারের নির্বাচনে সবাই অংশগ্রহণ করবেন।

আইনমন্ত্রী বাংলাদেশের পরিবেশ নির্বাচনী পরিবেশ নিয়ে ইতিবাচক মন্তব্য করেছেন। তিনি বলেন, বাংলাদেশের নির্বাচন সুষ্ঠুভাবে হবে এবং এ নিয়ে কোনো দলের সংশয় প্রকাশ করার দরকার নেই। তবে বিভিন্ন রাজনৈতিক দলগুলো বিপরীত মন্তব্য করে বলেছে, যে দেশে নির্বাচনী পরিবেশ নেই।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *