Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার নতুন প্রশ্নের মুখমুখী পূর্ণিমা, জানগেল কারন

এবার নতুন প্রশ্নের মুখমুখী পূর্ণিমা, জানগেল কারন

জনপ্রিয় চিত্র নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অভিনয় গুনে বাংলা চলচ্চিত্রে নিজের অবস্থান তৈরী করে নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। একাধিক জনপ্রিয় বাংলা সিনেমায় অভিনয় করেছেন তিনি। বিভিন্ন কর্মকান্ডের কারনে তিনি আলোচনায় এসে থাকেন মাঝে মধ্যে। জনপ্রিয় এই অভিনেত্রীর দ্বিতীয় বিয়ে নিয়ে তাদের মধ্যে সম্পর্কের প্রসঙ্গে যা বলা হল।

বৃহস্পতিবার (২১ জুলাই) ফের বিয়ে করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। প্রায় দুই মাস আগে বিয়ে করেন এই অভিনেত্রী। পাত্র আশফাকুর রহমান রবিন পেশায় একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা। উভয় পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়।

গত ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিয়ের পর থেকে রাজধানীর একটি অভিজাত এলাকায় বসবাস করছেন পূর্ণিমা।

বৃহস্পতিবার (২১ জুলাই) বিয়ের বিষয়ে গণমাধ্যমকে পূর্ণিমা বলেন, আমি বিয়ে করেছি এটা সত্যি। মাসখানেক আগে তাদের বিয়ে হয়।

স্বামী আশফাকুর রহমান রবিনের সঙ্গে পরিচয় সম্পর্কে গণমাধ্যমকে এ অভিনেত্রী জানান, চার-পাঁচ বছর আগে কাজের সূত্রে তার সঙ্গে পরিচয় হয়। তারপর ভালো বোঝাপড়া এবং বন্ধুত্ব হয়। তারপর পরিবারকে জানান তিনি। উভয় পরিবারকেও বিয়ের জন্য বলা হয়। আর তারপর পারিবারিকভাবে ছোটখাটো আয়োজনে বাসাতেই তাদের বিয়ের অনুষ্ঠান হয় বলে জানান পূর্ণিমা

আশফাকুর রহমান রবিনকে বিয়ে করার আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে পূর্ণিমার বিয়ে হয়। তিনি ২০১৪ সালে একটি কন্যা সন্তানের মা হন। তিন বছর আগে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তবে কখন বিচ্ছেদ হয়েছিল বা কী কারণে ফাহাদের সঙ্গে এই অভিনেত্রীর বিচ্ছেদ হয়েছিল সে বিষয়ে কিছুই জানা যায়নি।

এদিকে বৃহস্পতিবার পূর্ণিমার ফের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় নায়িকার এই বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিচ্ছেদের পর নতুন সম্পর্ক, নাকি সম্পর্কের কারণে বিচ্ছেদ হয়েছে—এ প্রশ্ন এখন সবার মনে।

কারণ,অভিনেত্রী ফের বিয়ে নিয়ে জানিয়েছেন, চার-পাঁচ বছর আগে কাজের মাধ্যমে আশফাকুর রহমান রবিনের সঙ্গে তার পরিচয় হয়। তারপর ভালো বোঝাপড়া ও বন্ধুত্ব হয়। কিন্তু চার-পাঁচ বছর আগে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে সংসার করছিলেন। তিন বছর আগে তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন।

বিষয়টি নিয়ে দেশের একটি অন্যতম গনমাধ্যম পূর্ণিমাকে একাধিকবার ফোন করলেও সাড়া না পাওয়ায় কোনো মন্তব্য কোনো মতামত নেয়া সম্ভব হয়নি। এ কারণেই প্রশ্নটি উত্তরহীন থেকে গেল।

প্রসঙ্গত, আলোচিত এই অভিনেত্রী আগের সংসারকালিন নতুন যাকে বিয়ে করেছেন তার সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন কিনা সে বিষয়টি নিয়ে প্রশ্ন উঠেছে। তবে বিষয়টি নিয়ে এখন কোন সঠিক তথ্য জানা যায়নি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *