Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পূর্ণিমার এই তৃতীয় বিয়ে, জানা গেল গোপনে বিয়ে করা সেই দ্বিতীয় স্বামীর পরিচয়

পূর্ণিমার এই তৃতীয় বিয়ে, জানা গেল গোপনে বিয়ে করা সেই দ্বিতীয় স্বামীর পরিচয়

সম্প্রতি পূর্ণিমা নতুন বিয়ে করেছেন। প্রথম স্বামীর পর এটি তার দ্বিতীয় বিয়ে এমনি ধারনা অনেকের । তবে সংবাদ সূত্রে বেরিয়ে এলো ভিন্ন ধরনের তথ্য। জানা যায় তিনি এই বিয়ের আগে দুই বার বিয়ে করেছেন। প্রথম স্বামী সম্পর্কে অনেকে অবগত থাকলেও দ্বিতীয় বিয়ে সম্পর্কে অনেকের অজানা।

হঠাৎ করে বৃহস্পতিবার (২১ জুলাই রাতে) আবারো বিয়ের ঘোষণা দেন দিলারা হানিফ পূর্ণিমা। আগামী ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন এই অভিনেত্রী।

খবর ছড়িয়ে পড়ার পর থেকেই বলা হচ্ছে এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। তবে এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে বলে জানা গেছে।

জানা যায়, ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়াকে প্রথম বিয়ে করেন তিনি। ২০০৭ সালের ১৫ মে সেই জীবনের অবসান ঘটে। পূর্ণিমাও সেই সময়ের একটি জাতীয় দৈনিকে এই বিচ্ছেদের খবর স্বীকার করেন।

এ সময় পূর্ণিমার মন্তব্য ছিল, ‘হ্যাঁ, বিয়ে করেছি, ডিভোর্সও হয়ে গেছে। আমি আমার জীবনের সবচেয়ে খারাপ সিদ্ধান্তের জন্য মূল্য পরিশোধ করেছি।

প্রথম পারিবারিক বিচ্ছেদের বছর ২০০৭ সালের 4 নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সাথে পূর্ণিমা বিয়ে করেন। ১৩ এপ্রিল, ২০১৪-এ, তিনি তার প্রথম কন্যার মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা। কিন্তু পূর্ণিমার এই সংসারও ভেঙে গেছে।

এদিকে রবিনের সঙ্গে বিয়ে প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘আমরা তিন বছর ধরে বন্ধু। উভয় পরিবারই আমাদের মতামতকে মূল্য দেয়। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

জানা গেছে, পূর্ণিমার বর্তমান স্বামী আশফাকুর রহমান রবিন পেশায় দেশের একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা। সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করেছেন। সেখান থেকে স্নাতক। বিয়ের পর রাজধানীর একটি অভিজাত এলাকায় একসঙ্গে বসবাস করছেন তারা

পূর্ণিমার এই বিয়ের খবর প্রকাশিত হওয়ার পর যোগাযোগ মাধ্যমে তুমুল সমালোচনার সৃষ্টি হয়। অনেকে তাকে অভিনন্দন জানালেও অনেকের মোন খারাপ হয়। তার নতুন বিয়ের খবর প্রকাশিত হওয়ার পর পুরাতন বিয়ের বিষয়ে ফের টানা চেছড়া শুরু করে অনেক নেটিজেন। এতেই বেরিয়ে আসে পূর্ণিমার দ্বিতীয় বিয়ের তথ্য।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *