Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / এবার অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন জেলা প্রশাসক, জানা গেল কারন

এবার অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন জেলা প্রশাসক, জানা গেল কারন

মহাসড়কে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শহিদা সুলতানা। শুক্রবার (২২ জুলাই) রাত ৯টার দিকে ঢাকা-মাওয়া-ভাঙা এক্সপ্রেসওয়ের শ্রীনগর দোগাছি এলাকায় তার গাড়িতে একটি বাস ধাক্কা দেয়। এসময় জেলা প্রশাসক শাহিদা সুলতানা গাড়িতে থাকলেও তার কোনো ক্ষতি হয়নি। তবে গাড়ির পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

মুন্সীগঞ্জে বাসের ধাক্কায় একটি সরকারি জিপ পিষ্ট হয়েছে। তবে অল্পের জন্য প্রাণে বেঁচে যান গোপালগঞ্জের ডিসি শাহিদা সুলতানা। শুক্রবার (২২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের সমশপুরে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, জেলা প্রশাসক শাহিদা সুলতানা গোপালগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিলেন। সরকারি জিপে তার সঙ্গে আরও কয়েকজন ছিলেন। এ সময় মাদারীপুর থেকে ঢাকাগামী একটি বাস তার জিপের পেছনে ধাক্কা দেয়। এতে জেলা প্রশাসকের গাড়ির পেছনের অংশ ও বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার পরপরই বাস চালক পালিয়ে যায়। হাঁসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হোসেন পাটোয়ারী জানান, দুর্ঘটনায় জীপটি ক্ষতিগ্রস্ত হলেও গাড়িতে থাকা সবাই নিরাপদে রয়েছে। পরে জেলা প্রশাসক ক্ষতিগ্রস্ত জিপটি নিয়ে ঢাকায় পৌঁছান।

উল্লেখ্য, মহাসড়কে ঢাকা যাওয়ার সময়ে ডিসি শাহিদা সুলতানা সড়ক দুর্ঘটনার সম্মুক্ষিন হয়েছেন। ঘটনার জেলা প্রসাশক শাহিদা সুলতানাকে বহন করা গাড়িটি ঘটনাস্থলে পৌঁছালে একই লেন থেকে আসা পরিবহন নামের একটি বাস পেছন থেকে তার গাড়িতে ধাক্কা দেয়। ঘটনায় গাড়িতে থাকা কারো কোন ক্ষয়ক্ষতি না হলেও গাড়ীর পেছনের অংশটি ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে বাসটি জব্ধ করে হাইওয়ে পুলিশ। এতে তার গাড়ির পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

 

 

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *