Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এখনো বিয়ে না করে আপনার জন্য অপেক্ষা করছি, পূর্ণিমার বিয়ের পরে কেঁদতে কেঁদতে বাপ্পি

এখনো বিয়ে না করে আপনার জন্য অপেক্ষা করছি, পূর্ণিমার বিয়ের পরে কেঁদতে কেঁদতে বাপ্পি

ফের পূর্ণিমার বিয়ের পর রীতিমত সমালোচনার ঝড় শুরু হয়েছে। অনেকে সোশ্যাল মিডিয় পোষ্ট করে তাদের মনের কথা প্রকাশ করেছেন। এই দিকে পূর্ণিমার বিয়ে করায় মন খারাপ হয়েছে অনেকের। তার মধ্যে রয়েছে চিত্র নায়ক বাপ্পি।

জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার বিয়ের খবর শোনার পর ফেসবুকে তাকে অভিনন্দন জানিয়েছেন তার সহকর্মীরা। শুভানুধ্যায়ী ও ভক্তরাও খুশি, তাদের প্রিয় তারকার নতুন জীবনের এই খবরে। অনেক তারকার মতো ঢালিউডের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরীও পূর্ণিমার বিয়ের খবরে শুভেচ্ছা জানিয়েছেন। বাপ্পির পোস্ট করা শুভেচ্ছার সাথে ছিল কয়েকটি গানের লাইন। এটা স্পষ্ট যে এই বিয়ের খবর তার হৃদয় ভেঙে দিয়েছে।

বর আশফাকুর রহমান রবিনের সঙ্গে পূর্ণিমার বিয়ের দিনের স্থিরচিত্র পোস্ট করে বাপ্পী ফেসবুকে লিখেছেন, ‘কখনও ভাবিনি এমনটা হবে যদি তুমি আমাকে একা রেখে আমার স্বপ্ন এভাবে ভেঙ্গে দাও, একা একা কাঁদতে কাঁদতে ক্লান্ত, আমি প্রতিশোধ নেব, আমি তোমাকে বাধা দেবো না, একবার বলো, আমার নয় কেন?. এরপর ইমোটিকন দিয়ে লিখেছেন, ‘তবুও অভিনন্দন।’ এর আগে পূর্ণিমার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন বাপ্পি। তিনি বললেন, ‘তুমি আমার ক্রাশ। এখনো বিয়ে ছাড়া তোমার জন্য অপেক্ষা করছি। শুভ জন্মদিন পূর্ণিমা আন্টি।

পূর্ণিমা ঢালিউড নায়ক বাপ্পির প্রিয় একজন পুরনো অভিনেত্রী। বয়স ও ক্যারিয়ারে পূর্ণিমার চেয়ে ছোট হলেও বেশ মজা করেই নিজের পছন্দের কথা জানালেন এই নায়ক। বাপ্পী বলেন, ‘আরে পূর্ণিমা আমাদের বোন। আমি একজন অভিনেত্রী এবং একজন ব্যক্তি হিসাবে তাকে সত্যিই পছন্দ করি। তিনি এখনও তার সৌন্দর্য খুব ভাল বজায় রেখেছেন – আমি এটি পছন্দ করি। অনেকের মত, পূর্ণিমা আপু সত্যিই আমার ক্রাশ।

চলতি বছরের ২৭ মে বিয়ে করেন পূর্ণিমা। পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। আশফাকুর রহমানের সঙ্গে পরিচয় প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, চার-পাঁচ বছর আগে কাজের সূত্রে তার সঙ্গে আমার পরিচয় হয়। সেখান থেকেই ভালো বোঝাপড়া ও বন্ধুত্ব গড়ে ওঠে। তারপর পরিবারকে জানান। দুই পরিবার থেকেই বলা হয়েছিল বিয়ে করাই ভালো। ছোট পারিবারিক আয়োজনে বাড়িতে বিয়ের অনুষ্ঠান হয়। বিয়েতে উভয় পরিবারই খুব খুশি এবং পূর্ণিমা আরও বলেন, “দুই পরিবারের ইচ্ছায় বিয়েটা হয়েছে, সবাই খুশি। আমার মেয়েসহ সবাই শ্বশুরবাড়ির লোকজন মেনে নিয়েছে, তারা খুব স্নেহশীল। আমার মা সবাইকে সুন্দরভাবে গ্রহণ করেছে।

এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে পূর্ণিমার বিয়ে হয়। ২০১৪ সালে তিনি একটি কন্যা সন্তানের মা হন। তিন বছর আগে ওই পরিবারের সঙ্গে পূর্ণিমার সম্পর্ক ভেঙে যায়। তার প্রাক্তন স্বামী আহমেদ জামাল ফাহাদ তার নতুন জীবনের শুরুতে পূর্ণিমার জন্য শুভকামনা জানিয়েছেন।

আশফাকুর ও পূর্ণিমার উভয়ের পরিবারের সম্নতিতে এই বিয়ে। তাদের বিয়েতে অনেকেই শুভেচ্ছা বানি পাঠিয়েছেন। তাদের আগামি দাম্পত জীবন শুখের হক এমনি প্রত্যাশা সবার।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *