Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিষয়টি পুলিশকে জানিয়ে তানহা: মনে হচ্ছে পরিচিতদেরই কেউ এই ঘটনা ঘটিয়েছে, বড় ধাক্কা খেলাম

বিষয়টি পুলিশকে জানিয়ে তানহা: মনে হচ্ছে পরিচিতদেরই কেউ এই ঘটনা ঘটিয়েছে, বড় ধাক্কা খেলাম

বাংলা সিনেমার অন্যতম উদীয়মান জনপ্রিয় অভিনেত্রী তানহা মৌমাছি। তবে পর্দায় ‘তানহা’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। ঢালিউড ‘কিং খান’ খ্যাত তারকা শাকিব খানের বিপরীতে অভিনয় করেও বেশ সাড়া পেয়েছেন তিনি। তবে এদিকে এবার জানা গেল, গত সোমবার (১৮ জুলাই) গুণী এই অভিনেত্রীর বাড়ি থেকে হীরার গয়না ও দামি ঘড়িসহ প্রায় ১৫ লাখ টাকার জিনিসপত্র চুরি হয়।

সোমবার সন্ধ্যায় তার শোবার ঘরের দরজা ভেঙে চুরির ঘটনা ঘটে।

নায়িকার বাবা জয়নাল আবেদীন জিনু মন্ডল জয়পুরহাটের পাঁচবিবি পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী। তিনি বর্তমানে তার বাবার জন্য ভোট চাইতে নিজ গ্রামে রয়েছেন। আর সেখানেই চুরির ঘটনা ঘটে।

তানহা মৌমাছি বলেন, চুরির বিষয়টি ইতোমধ্যে থানায় জানানো হয়েছে।

তানহা মৌমাছি গণমাধ্যমকে বলেন, “বাড়ি থেকে কিছুক্ষণ পর বাড়ির ছাদে যাই। দুই ঘণ্টার মধ্যে চুরির ঘটনা ঘটে। এই চুরির অপরাধীরা আমাদের পরিচিত কেউ বলে মনে হয়। একদিকে বাবার নির্বাচন অন্যদিকে একটা চুরির ঘটনা, আমি একটা বড় ধাক্কা খেলাম।

গয়নার জন্য কোনো দুঃখ নেই বলে সংবাদ মাধ্যমকে এমনটা দাবি করে ঢাকাই সিনেমার অন্যতম গুণী এই নায়িকা জানিয়েছেন, শুধু গয়নাই নয়, একটি লাকি আংটিও হারিয়েছেন তিনি। যা তিনি গত বেশকিছু বছর ধরে নিজের কাছে আগলে রেখেছিলেন। আর সেহেতু মূল্যবান এই বস্তু হারিয়ে যেন মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *