Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / সবার সামনে এসে বর্ষা কথাটি বলেই দিলেন

সবার সামনে এসে বর্ষা কথাটি বলেই দিলেন

বর্ষা হলো বাংলাদেশের একজন খুব জনপ্রিয় চিত্রনায়িকা। তার আরো একটি পরিচয় আছে আর সেই হলো তিনি হলেন বাংলাদেশের অন্যতম গার্মেন্টস ব্যবসায়ী অনন্ত জলিলের সহধর্মিণী। অনন্ত জলিল ও বাংলাদেশের চলচ্চিত্রের একজন জনপ্রিয় চিত্রনায়ক। তারা দুজনই একের পর এক বাংলার মানুষকে সুপারহিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন। সম্প্রতি জানা গেছে বর্ষা বলেছেন আমাদের এনার্জি লেভেল অনেক হাই, প্রেশার বাড়ার চান্সই নেই।

ঈদুল আজহা উপলক্ষে (১০ জুলাই) মুক্তি পেয়েছে অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলের নতুন ছবি ‘দিন: দ্য ডে’। যেখানে অনন্তের নায়িকা হিসেবে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। অনন্ত শুরু থেকেই বলছিলেন সিনেমাটির বাজেট ১০০ কোটি টাকার বেশি।

সিনেমাটি মুক্তির পর থেকেই অনন্ত ও বর্ষা এর প্রচারে ব্যস্ত। ‘দিন দ্য ডে’ ছবিটি দর্শকের কাছে পৌঁছে দিতে এরই মধ্যে রাজধানী ঢাকার বাইরে বগুড়ায় গেছেন অনন্ত-বর্ষা।

প্রতিদিন বিভিন্ন হলে গিয়ে দর্শকদের সঙ্গে সিনেমা দেখা, ছবি তোলা ও দর্শকদের সঙ্গে কথা বলা কিছুটা হলেও ক্লান্তিকর। তবে এটা বর্ষার কাছে কোনো ক্লান্তি বা চাপ বলে মনে হচ্ছে না।

বর্ষা বলেন, আমাদের এনার্জি লেভেল অনেক বেশি। কারণ আমরা প্রতিদিন এক ঘণ্টা ওয়ার্ক আউট করি। তাই আমাদের চাপ বাড়ার কোনো সুযোগ নেই।

এ অভিনেত্রী বলেন, যা লক্ষ্য করছি তা বলার অপেক্ষা রাখে না। ঢাকার বাইরে সিনেমা হলে দর্শক সেখানে আসতে চায় না কেন? একটাই কারণ, খুব গরম। গরমের কারণে তারা সিনেমা দেখতে পারছেন না। সিনেমা হল আছে যেখানে ভক্ত নেই। এই পরিবেশে কীভাবে সিনেমা দেখবেন?

তিনি আরও বলেন, তবে ভালো লাগছে কারণ অন্তত হলে লোকজন আসতে শুরু করেছে। আবার তারা বাংলা সিনেমা নিয়ে লিখতে শুরু করেছে, কথা বলতে শিখেছে। এটাই বড় পাওয়া।

বর্ষা বলেন, এই ঈদে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। ঈদের আগেও আমি অনেক সাক্ষাৎকারে বলেছি বাংলা চলচ্চিত্রের বিকাশ হওয়া উচিত। আপনারা সবাই সিনেমা হলে গিয়ে সব সিনেমা দেখবেন।

উল্লেখ্য, ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’ চলছে শতাধিক প্রেক্ষাগৃহে। এ সিনেমায় তার স্ত্রী বর্ষা প্রধান নায়িকা। এটি পরিচালনা করেছেন ইরানি চলচ্চিত্র নির্মাতা মুর্তজা আতাশ জমজম।

বাংলাদেশ ছাড়াও ছবিটির শুটিং হয়েছে ইরান, তুরস্ক, আফগানিস্তানে। যৌথ প্রযোজনার এই সিনেমায় আরও অভিনয় করেছেন চির বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগর প্রমুখ।

প্রসঙ্গত, তাদের সম্মিলিত অভিনয়ে বাংলার মানুষ সত্যিই অনেক মুগ্ধ। সম্প্রতি তাদের অভিনিত সিনেমা ‘দিন দ্য ডে’ সিনেমাটি খুব জনপ্রিয় হয়েছে। বর্ষার অভিনয়ের প্রশংসা করেছেন দর্শকরা। অনন্ত জলিল ও বর্ষা তাদের কর্মের প্রতি খুবই যত্নশীল। দর্শকরা যাতে তাদের অভিনয় দেখে সন্তুষ্ট হয় সেইদিকে তারা খুবই খেয়াল রাখেন।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *