Friday , September 20 2024
Breaking News
Home / International / এবার নিয়ন্ত্রণ হারিয়ে টোলপ্লাজায় আছড়ে পড়লো অ্যাম্বুলেন্স, ঘটনাস্থলে প্রাণ গেল ৪ জনের (ভিডিওসহ)

এবার নিয়ন্ত্রণ হারিয়ে টোলপ্লাজায় আছড়ে পড়লো অ্যাম্বুলেন্স, ঘটনাস্থলে প্রাণ গেল ৪ জনের (ভিডিওসহ)

বৃষ্টির কারনে বিভিন্ন সময়ে সড়ক পথে ঘটে থাকে নানা দুর্ঘটনা। আর সেই ধারাবাহিকতার মধ্যদিয়ে এবার এমনই একটি ঘটনা ঘটলো ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্নাটকের উদুপি জেলায়। জানা গেছে, কয়েক মিনিটের বৃষ্টিতে রীতিমতো সড়ক পথ ভিজে পিচ্ছিল হওয়ায় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে টোল বুথের কাছে আছড়ে পথে একটি অ্যাম্বুলেন্স। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ৪ জন।

নিহতরা হলেন অ্যাম্বুলেন্সের রোগী, রোগীর সঙ্গে থাকা দুজন ব্যক্তি এবং একজন টোল বুথের কর্মী। তবে গাড়ির চালক নিহত হননি এবং আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ঘটনাস্থলের সিসিটিভি ভিডিও ফুটেজে দেখা গেছে যে দ্রুতগামী অ্যাম্বুলেন্সটি টোল বুথে ধাক্কা দেওয়ার আগে, বুথের টোল প্লাজার এক কর্মচারী দ্রুত রাস্তা থেকে দুটি প্লাস্টিকের ব্যারিকেড সরিয়ে ফেলেন।

অ্যাম্বুল্যান্সটি যখন সিসিটিভি ক্যামেরার দৃষ্টিসীমার ভেতরে এল, সে সময় আরেক কর্মী প্লাজার সংলগ্ন একটি প্ল্যাস্টিকের ব্যারিকেড তুলতে গিয়েছিলেন, কিন্তু টোল প্লাজার কাছাকাছি এসেও গতি না কমানোয় ব্যারিকেড না সরিয়েই পেছনে সরে আসতে শুরু করেন ওই কর্মী।

তবে ততক্ষণাত, নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে ছুটে আসা ঐ অ্যাম্বুলেন্সটি তাকে এক প্রকার চাপা দিয়ে বসে। ফলে ঘটনাস্থলেই না ফেরার দেশে পাড়ি জমাতে হয় তাকে। এদিকে এ বিষয়টি রীতিমতো খুতিয়ে দেখা হচ্ছে বলে জানা গেছে।

https://youtu.be/8kgfxSPG2_4

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *