Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / চার ঘণ্টা আটকে ছিলাম, লাইট বারবার অফ হচ্ছিল, আধমরা অবস্থা সবার: উল্কা হোসেন (ভিডিওসহ)

চার ঘণ্টা আটকে ছিলাম, লাইট বারবার অফ হচ্ছিল, আধমরা অবস্থা সবার: উল্কা হোসেন (ভিডিওসহ)

মাঝে মধ্যেই বিমানে যান্ত্রীক ত্রুটির ফলে রীতিমতো নানা ভোগান্তিতে পড়তে হয় যাত্রীদের। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে সম্প্রতি আবারও এমনই একটি ঘটনা ঘটেছে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটের সাথে। জানা যায়, ঊড্ডয়নের ঠিক আগেই বিমানে যান্ত্রীক ত্রুটি দেখা দেয়ায় ঐ ফ্লাইট চার ঘণ্টা আটকে ছিল। এ সময় ফ্লাইটের ভেতরে থাকা যাত্রীদের বের হতে দেওয়া হয়নি।

শেষ পর্যন্ত সোমবার মধ্যরাত ১টা ৩৪ মিনিটে ঢাকার শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে ফ্লাইটটি।

দীর্ঘ চার ঘণ্টা ফ্লাইটে আটকে থাকা যাত্রীরা ফেসবুকে তাদের দুঃসহ অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

উল্কা হোসেন নামে এক যাত্রী তার অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে বলেন, কলকাতা থেকে বাংলাদেশের উদ্দেশে বিমানটি উড্ডয়নের পাঁচ মিনিট পর ক্যাপ্টেন বললেন যান্ত্রিক সমস্যার কারণে দেরি হবে! ওই অবস্থায় এসি কাজ করছিল না। লাইট অফ হয়ে যাচ্ছিল বারবার। গরমে আধমরা অবস্থা আমাদের সবার।

তিনি বলেন, আমরা চার ঘণ্টা এভাবে আটকে ছিলাম। ইঞ্জিনিয়ার তিনবার এসে ঠিক করার পর ক্যাপ্টেন অত্যন্ত দক্ষতার সাথে বিমানের ১৮০ জন যাত্রী নিয়ে ঢাকায় অবতরণ করেন। আলহামদুলিল্লাহ।

এদিকে জানা গেছে, বিমানে যান্ত্রীক ত্রুটির ফলে দীর্ঘ ৪ ঘন্টা আটকে থেকে রীতিমতো অসুস্থ হয়ে পড়েন একজন। এ অবস্থায় দ্রুত চিকিৎসকের শরণাপন্ন করা হয় তাকে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *