Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে চোখে পানি আসার মত কথা বলে আত্মহনন করলেন যুবক

সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে চোখে পানি আসার মত কথা বলে আত্মহনন করলেন যুবক

মনের ভালো লাগার মাধ্যমে একে অপরের প্রেমে পড়তেই পারে আর সেটা কোনো অপরাধের কিছু না। প্রেম-ভালোবাসায় বিশ্বাস নামক জিনিসটি খুবই গুরুত্ববহন করে। কেননা যে সম্পর্কের মাঝে বিশ্বাস নেই সেই সম্পর্ক কখনই স্থায়ী হতে পারে না। বিশ্বাসঘাতকতা খুব খারাপ একটি জিনিস। সম্প্রতি জানা গেল এক যুবল সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে প্রেম না করার পরামর্শ দিয়ে করলেন আত্মহনন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে জীবনে হতাশা প্রকাশ করে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেছেন।

সোমবার (১৮ জুলাই) বিকেলে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১৭ জুলাই) দিবাগত রাত ২টার দিকে উপজেলার বাসিল ইউনিয়নের পশ্চিম ব্রজেরহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

প্রয়াত হিমেল মীর (২৪) উপজেলার কেয়াইন ইউনিয়নের হাজীগাঁও গ্রামের শাহীন মীরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে নানা মোবারক শেখের বাড়িতে মায়ের সঙ্গে বসবাস করছিলেন।

স্থানীয়রা জানান, হিমেল আত্মহত্যার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে ৫ মিনিট ১৯ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে পোস্ট করে বলেন, তার আত্মহননের জন্য কেউ দায়ী নয়। তিনি বলেন, তিনি নিজের ইচ্ছায় আত্মহনন করেছেন। তবে ভিডিওর শেষে সবাইকে উদ্দেশ্য করে তিনি বলেন, জীবনে কেউ প্রেম করবে না।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক জানান, খবর পেয়ে নিথরদেহ উদ্ধার করা হয়েছে। নিথরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হচ্ছে। অপমৃ/’ত্যুর মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, প্রেমে প্রতারিত হওয়াটা অনেকেই মেনে নিতে পারে না ফলে হতাশার বর্শবর্তী হয়ে নিজের সোনার জীবন নিজেই শেষ করে দেয় অকাতরে। জীবন শেষ করে দেবার আগে একবারও পরিবারের স্বজনদের কথা ভাবে না। বাবা-মা কত কষ্ট করে সন্তানদের বড় করে তোলে আর সেই সন্তান ভুল পথে যেয়ে নিমিষেই শেষ করে দেয় জীবন।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *