Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / টুটুল-তানিয়ার বিচ্ছেদের খবর পেয়ে মাহির স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

টুটুল-তানিয়ার বিচ্ছেদের খবর পেয়ে মাহির স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

বাংলা চলচ্চিত্রেল জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। জনপ্রিয় এই অভিনেত্রী অসংখ্য সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেছেন। অভিনেত্রী মাহিয়া মাহি বিভিন্ন কর্মের মাধ্যমে প্রায় আলোচনায় এসে থাকেন। এবার এই জনপ্রিয় অভিনেত্রী সংগীত শিল্পী টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের বিচ্ছেদ সম্পর্কে যা জানালেন।

সংগীত শিল্পী এসআই টুটুলের দ্বিতীয় বিয়ের খবরের পর প্রকাশ্যে আসে অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে বিচ্ছেদের খবরও। এই তারকা দম্পতির বিচ্ছেদের খবরে ধাক্কা খেয়েছেন অনেকে। এমন খবর শুনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন খারাপের অনুভূতি ব্যক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সোমবার তাদের বিচ্ছেদের খবর শোনার পর অভিনেত্রী মাহিয়া মাহি তার ফেসবুকে লিখেছেন, ‘তানিয়া আপু, বুকটা হুহু করে উঠলো। তবুও যার যেখানে শান্তি আছে সেখানেই তাকে থাকতে দাও।’

মন খারাপের অনুভূতি জানিয়ে এই স্ট্যাটাসের শেষ দিকে উভয়কে শুভ কামনাও জানিয়েছেন মাহি।

সোমবার আমেরিকা প্রবাসী শারমিনা সিরাজ সোনিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করে দ্বিতীয় খবরটি করেন এসআই টুটুল। তিনি বলেন, ‘তানিয়া ও আমি ৫ বছর আলাদা ছিলাম। আমি গত বছর আনুষ্ঠানিকভাবে তানিয়ার সাথে বিচ্ছেদ হয়।

টুটুল তানিয়ার প্রায় ২৩ বছরের সংসার। তাদের ঘরে রয়েছে অনয় শ্রেয়াস ও আরশ নামে তিন ছেলে ও আয়াত ও সামিয়া দুই কন্যা সন্তান।

প্রসঙ্গত, টুটুল-তানিয়া দম্পতির দীর্ঘ ২৩ বছরের সংসারে ইতি টানায় হতবাক হওয়ার কথা বলেন অভিনেত্রী মাহিয়া মাহি। অভিনেত্রী বলেন, যে যেভাবে শান্তি পায় তাকে সেভাবে থাকতে দেওয়ার পরামর্শ দেন তাদের।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *