Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মালদ্বীপের বিলাসবহুল রিসোর্টে শ্রাবন্তী, সঙ্গী নিয়ে ছড়ালো ভিন্ন ধরনের তথ্য

মালদ্বীপের বিলাসবহুল রিসোর্টে শ্রাবন্তী, সঙ্গী নিয়ে ছড়ালো ভিন্ন ধরনের তথ্য

টলিউডের অন্যতম হট সেনসেশন, শ্রাবন্তী চ্যাটার্জি, বছর পার না করেই দ্বীপরাষ্ট্র মালদ্বীপে উড়ে গেছেন। নায়িকার ইনস্টাগ্রাম ওয়ালে জানানো হয়েছে যে তিনি বর্তমানে মালদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসোর্টে সময় কাটাচ্ছেন। সেখানে কিছু ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। গত বছরের আগস্টে, তিনি তার প্রেমিক অভিরূপের সাথে মালদ্বীপে যান। এ বছরই অবসরে গিয়েছিলেন মালদ্বীপে। এই টলিউড অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বলা হয়েছে যে তিনি বর্তমানে মালদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসর্টে সময় কাটাচ্ছেন। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি, ছোট ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। একটি ছবিতে তাকে কালো মনোকিনি পরা অবস্থায় দেখা যাচ্ছে। চোখে সানগ্লাস, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। শ্রাবন্তীর শরীর বেয়ে জল গড়িয়ে পড়ছে। কিছুক্ষণ আগে নীল জলে ডুবেছে বলে বোঝা যায়। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, আমি অবাক হয়ে শান্ত জলের দিকে তাকিয়ে আছি। টলিপাড়ায় তুমুল গুঞ্জন, আজকাল শ্রাবন্তী না তাকিয়ে এক পাও নড়ছে না। টলিপাড়ার যেকোনো পার্টিতে শ্রাবন্তীকে দেখা যাবে তার নতুন প্রেমিকের সঙ্গে। ভ্রমণের সময় অভিরূপের সঙ্গে মানসম্পন্ন সময় কাটান নায়িকা। তাই মালদ্বীপে শ্রাবন্তীর সঙ্গী কে তা বুঝতে খুব একটা অসুবিধা হচ্ছে না নেটিজেনদের। তবে এ বিষয়ে তিনি কিছু বলেননি। রোশন সিংয়ের সঙ্গে ডিভোর্স না হলেও টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি দীর্ঘদিন ধরেই বিচ্ছেদ। গত বছর অভিরূপ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর ঘনিষ্ঠতার কথা স্বীকার করেছিলেন রোশান।

উল্লেখ্য, মালদ্বিপে বসে তোলা ইন্সট্রাগ্রামে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের গভীর পানির দিকে শূন্য দৃষ্টিতে তাকিয়ে আছেন শ্রাবন্তী। টলিপাড়ায় জোরে ফিসফিস, আজকাল শ্রাবন্তী অভিরূপ নাগ চৌধুরীকে ছাড়া এক পাও নড়ছে না। নতুন প্রেমিক অভিরূপকে এখন যেকোনো পার্টিতে শ্রাবন্তীর পাশে দেখা যায়। বেড়াতে গিয়েও অভিরূপের সঙ্গে সময় কাটান নায়িকা। তবে মালদ্বীপে শ্রাবন্তীর সঙ্গী কি একই রকম? উত্তরটি বর্তমানে অজানা।

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *