Friday , September 20 2024
Breaking News
Home / National / এবার রানু মণ্ডলের কন্ঠে সুর পেল মানিকে মাগে হিথে

এবার রানু মণ্ডলের কন্ঠে সুর পেল মানিকে মাগে হিথে

এবার কোটিবারেরও বেশি বার দেখা জনপ্রিয় গান ‘মানিকে মাগে হিতে’ গাইলেন রানু মণ্ডল। হঠাৎ করে আলোচনায় আসা কন্ঠশিল্পি রানু মন্ডল আবার অনেকটা হঠাৎ করেই যেন নির্লি’প্ত হয়ে গিয়েছেন। তবে এবার রানুর গান শুনে অনেকেই বেশ উপভোগ করেছেন সেই সাথে আনন্দও পেয়েছেন। তিনি সিংহলী ভাষার জনপ্রিয় এই গানটি গেয়ে অনেকটা সাড়া ফেলে দিয়েছেন। তবে অনেকে তার এই গান নিয়ে সমা’লোচনা করতে ছাড়েননি।

‘মানিকে মাগে হিথে’ গাওয়া রানুর একটি ভিডিও সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাই’রাল হয়েছে। যেখানে লাল রঙের টি-শার্ট গায়ে দেখা যাচ্ছে তাকে। এক ইউটিউবার রানুর এই গানের ভিডিও পোস্ট করেছেন নিজের চ্যানেলে। অনেকেরই মত, উচ্চারণে সমস্যা থাকলেও সুরে সেরকম কমতি নেই! এত সুন্দর গানটাই নষ্ট হয়ে গেল বলেও দাবি অনেকের!

এরই মধ্যে ইউটিউবে রানুর সেই নতুন ভিডিও দেখেছেন প্রায় ৬৩ হাজার মানুষ। দেখা যাচ্ছে, বেশ আনন্দ নিয়েই গানটি গাইছেন রানু।

‘মানিকে মাগে হিথে’ গানটির অরিজিন্যাল ভার্সন গেয়েছিলেন শশীশান রথনায়কা। চলতি বছরের মে মাসে সেই গানটি শ্রীলংকার তরুণ শিল্পী ইয়োহানি ডি সিলভা কভার ভার্সন তৈরি করেন। যা রাতারাতি ভা’ইরাল হয়ে যায়। গানটির সুর ও গায়কীর মায়াজা’লে মজেছেন সাধারণ শ্রোতাদের পাশাপাশি অমিতাভ বচ্চনের মতো তারকারাও। শ্রীলংকার পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও গানটি বেশ জনপ্রিয়তা পায়।

২০১৯ সালের এপ্রিলে রানু মণ্ডল ভারত বাংলাদেশ জুড়ে বেশ পরিচিতি লাভ করেছিলেন একটি ভিডিওর মাধ্যমে যা সোশ্যাল মিডিয়ায় ভা’ইরাল হয়েছিল। এর পর নজরে আসেন হিমেশ রেশমিয়ার, তার সুরে রানু মন্ডল বলিউডের ছবির গানে প্লেব্যাকও করেছিলেন। বিভিন্ন অনুষ্ঠানে গান গাইতে শুরু করেন রানু মন্ডল তারই মাধ্যমে দারুণ সম্ভাবনা তৈরি করেন তিনি। কিন্তু ভালো কিছু করতে না পারায় একপর্যায়ে রানু তার পুরনো ঠিকানায় ফিরে যান!

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *