Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খবর পেয়ে মাঝরাতে ঘটনা স্থলে র‌্যাব, অবশেষে রেহাই পেল না সেই কিশোর-কিশোরী

খবর পেয়ে মাঝরাতে ঘটনা স্থলে র‌্যাব, অবশেষে রেহাই পেল না সেই কিশোর-কিশোরী

বর্তমান সময়ে অপরাধীদের তালিকায় কোন অংশে পিছেয়ে নেই নারীরা। পুরুষদের সাথে সমান তালে করে যাচ্ছে নানা ধরনের অপরাধ। এবার গোপন সূত্রে এমনি এক চক্রের সন্ধান পায় র‌্যাব। তবে এই ঘটনায় মাত্র দুই জোনকে ধাবড় কষে ধরতে পেরেছে র‌্যাব।

ঘটনা সূত্রে জানা যায়, মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে লাইসেন্সবিহীন মোটরসাইকেল চালানো ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুই কিশোরকে আটক করেছে র‌্যাব। খুলনার লবনচরার দারোগার ভিটা এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃত কিশারের নাম শাওন কাজী (২১) এবং কিশারের নাম মেহরীন জান্নাত মারিয়া (১৮)। তারা দুজনই খালিশপুরের মুজগন্নি উত্তর পাড়া এলাকার বাসিন্দা।

র‌্যাবের পাঠানো তথ্যে জানা যায়, শুক্রবার (১৫ জুলাই) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ অভিযানকারী দল জানতে পারে লবনছড়া থানা এলাকায় কয়েকজন কিশোর অসামাজিক কার্যকলাপে লিপ্ত রয়েছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ১১টার দিকে লাবনছড়া দারোগার ভিটা এলাকায় অভিযান চালায় দলটি। তারা দেখতে পায় এক কিশোর বেপরোয়াভাবে মোটরসাইকেল চালিয়ে এক কিশোর ধূমপান করছে রাস্তায়। অভিযানকারী দল মোটরসাইকেল থামিয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা বিনা অনুমতিতে মদ সেবন করেছে বলে স্বীকার করে। পরে কিশার ও কিশেরীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কেএমপি খুলনা সালতাছড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *