Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি জনগনকে ক্ষমতার উৎস ভাবে না, ভিন্ন কৌশলে ক্ষমতার স্বপ্ন দেখেন : কাদের

বিএনপি জনগনকে ক্ষমতার উৎস ভাবে না, ভিন্ন কৌশলে ক্ষমতার স্বপ্ন দেখেন : কাদের

আগামী নির্বাচনকে কেন্দ্র করে রাজপথে সরব হচ্ছে বিএনপি। বিগত দুটি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়নি বলে বিএনপির দাবি করে আসছে। এজন্য তারা নিরপেক্ষ সরকারে অধীনে নির্বাচনের জন্য বিভিন্ন আন্দোলন কর্মসূচি পালন করে আসছে। বর্তমান সরকার ক্ষমতা থাকতে নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে জনগনের ভোটাধীকার হরন করেছে। এবার বিএনপি জনগনকে ক্ষমতার উৎস মনে করে না বলে যা বললেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক।

বিএনপি কখনই জনগণকে ক্ষমতার উৎস মনে করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (১৫ জুলাই) এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

কাদের বলেন, জনগণ দ্বারা বারবার প্রত্যাখ্যাত হয়ে বিএনপি একটি পতিত রাজনৈতিক দলে পরিণত হয়েছে। বিএনপি নেতাদের আন্দোলনের ডাকে জনগণ কখনোই সাড়া দেয়নি, তারপরও বিএনপি নেতৃবৃন্দ দিবা-স্বপ্নের ঘোরে আচ্ছন্ন হয়ে আছে।

তিনি বলেন, তারা (বিএনপি) জনকল্যাণমূলক রাজনীতির পথ পরিহার করে সর্বদা ষড়যন্ত্র ও ষড়যন্ত্রের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখলের চেষ্টা করে আসছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি কখনোই জনগণকে ক্ষমতার উৎস মনে করে না, বরং তারা তাদের রাজনৈতিক হীন স্বার্থ চরিতার্থে জনগণকে বিভ্রান্ত করার মধ্য দিয়ে ষড়যন্ত্র বাস্তবায়নে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।

কাদের বলেন, আওয়ামী লীগ আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে অনাচারের উপ-সংস্কৃতির সীমানা ভেঙ্গে ন্যায়ের সংস্কৃতি প্রতিষ্ঠিত হয়েছে। একই সঙ্গে স্বাধীন বিচার বিভাগ প্রতিষ্ঠার জন্য বহুমাত্রিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রসঙ্গত, ক্ষমতার উৎস জনগন কিন্তু বিএনপি সেটা মনে করে না বলে মন্তব্য করেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রের মাধমে ক্ষমতা দখলে ব্যস্ত রয়েছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *