Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যুবদল নেতার প্রাননাশ: পুলিশের এক দাবি, ভিন্ন দাবী তুললেন রিজভী

যুবদল নেতার প্রাননাশ: পুলিশের এক দাবি, ভিন্ন দাবী তুললেন রিজভী

ঈদের দুদিন পর অর্থাৎ গত ১২ই জুলাই যশোর জেলা শহরের চোপদারপাড়া আকবারের মোড় এলাকায় নামক এলাকায় দুর্বৃত্তরা বদিউজ্জামান ধনী নামের ৫২ বছর বয়সী একজন যুবদল নেতাকে প্রাণনাশ করে। এ ঘটনার পর তদন্তে নামে পুলিশ এবং তদন্তের পর এর পেছনে নির্দেশদাতা কে সেটা বের রতে সক্ষম হয় পুলিশ। এদিকে এ ঘটনার প্রেক্ষিতে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ভিন্ন দাবি তুলেছেন।

যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনিকে আওয়ামী সন্ত্রা/”সীরা কু”পিয়ে প্রাণনাশ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ঈদের দ্বিতীয় দিন ধোনিকে প্রকাশ্যে বাড়ির সামনে প্রাণনাশ করে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এ দাবি জানান।

এদিকে যশোর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দ্দার দাবি করেছেন, নগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শামীম আহমেদ মনুর নির্দেশে যুবদল নেতা বদিউজ্জামান ধনির প্রাননাশ করা হয়েছে। দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ কর্মকর্তা।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দাবি করেন, গত বুধবার (১৩ জুলাই) কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলাধীন কালীগঞ্জ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলামকে একই কায়দায় আওয়ামী স/”ন্ত্রা”সীরা প্রাননাশ করেছে।

সরকারের নির্দেশে আওয়ামী স”ন্ত্রা/’সীরা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের চিরতরে নিথর করার পথ বেছে নিয়েছে। সারাদেশে সরকার এই ধরনের প্রাননাশের কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। দেশের বেকারত্ব, দারিদ্র্য, অনাহার ও দ্রব্যমূল্য বৃদ্ধি থেকে জনগণের দৃষ্টি সরাতে তারা এসব ঘটনা ঘটাচ্ছে।

সংবাদ সম্মেলনে যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না ও সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ অনেকে উপস্থিত ছিলেন।

যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনি (৫২) গত ১২ জুলাই যশোর শহরের চোপদারপাড়া আকবারের মোড় এলাকায় একদল স’/ন্ত্রা’সীদের ছু’/রিকাঘা”তে প্রয়াত হন।

জানা গেছে, যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদরুজ্জামান ধনির ওপর হঠাৎ করে একদল স”ন্ত্রা”/’সী হাম”/লা চালায় এবং তাকে ছু”রিকাঘা”তে প্রাননাশ ঘটায়। এ ঘটনার পর তার এই ধরনের প্রাণনাশকে ঘিরে প্রতিবাদ করে সেখানকার বিএনপি। এদিকে ঘটনার প্রেক্ষিতে রিজভী দাবি করেছেন, আওয়ামী লীগের স”ন্ত্রা/”সীরা এ ধরনের ঘটনা ঘটিয়েছে, তারা দেশজুড়ে অপরাজনীতি শুরু করেছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *