Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কাঁদতে কাঁদতে সিনেমা ছাড়ার ইঙ্গিত দিয়ে বর্ষা বললনে, একটা বিষয় খুব দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে

কাঁদতে কাঁদতে সিনেমা ছাড়ার ইঙ্গিত দিয়ে বর্ষা বললনে, একটা বিষয় খুব দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে

বাংলা সিনেমা জগতের খুবই পরিচিতি মুখ ও ঢালিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। সংসার সামলানোর পাশাপাশি নিয়মিত অভিনয়ও চালিয়ে গেছেন তারা। তবে অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত নানা কারনে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় আলোচনায় এসে থাকেন অনন্ত-বর্ষা।

এদিকে ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেয়েছে গুণী এই জুটির ‘দিন: দ্য ডে’ সিনেমাটি।

শুরু থেকেই নানা কারণে আলোচনা থাকলেও মুক্তির পর সিনেমাটি নিয়ে সমালোচনা বেশি হয়। সিনেমার বাজেট, গল্প, ভিএফএক্স, সংলাপ ইত্যাদি নিয়ে অনেকেই বিরূপ মন্তব্য করেছেন। আর এরই আলোকে নায়িকা বর্ষা ক্ষোভে সিনেমা ছাড়ার ইঙ্গিত দিয়েছেন।

‘দিন: দ্য ডে’ ছবির সমালোচনা নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন এই অভিনেত্রী। এছাড়া তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এটাই হতে পারে তার ও অনন্ত জলিলের শেষ সিনেমা।

বর্ষা বলেন, “অনেকে বলছেন, আমরা আমাদের পোশাক শ্রমিকদের এনে সিনেমা দেখাচ্ছি। এটা কী করে সম্ভব, মানুষ ঈদ করতে দেশে গেছে, মানুষ এখন কীভাবে পাবে, তা কী হতে পারে! ‘নেত্রী: দ্য লিডার’ আমরা শ্যুট করেছি, হয়তো শেষ করতে পারব না, এটাই আমাদের জীবনের শেষ সিনেমা। তাহলে আমরা আর করব না, যদি মানুষ এভাবে আমাদের ছোট করে, ছোট করার চেষ্টা করে গায়ের জোরে। আর কিছু বলতে চাই না।”

একটা বিষয় খুব দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে, সেটা যে কে বা কারা জানি না নেগেটিভ কিছু কথাবার্তা তারা ইচ্ছাকৃতভাবে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন। তারা আমাদের ব্যক্তিগত স্বার্থে, বিশেষ করে আমার সিনেমা বাদ দিয়ে আমাদের নিচে নামানোর চেষ্টা করছে। আসলে আমি খুব কষ্টই পেলাম ভালো জিনিস কেন মানুষ প্রশংসা করতে পারে না?’

এদিকে তাদের অভিনীত ‘দিন: দ্য ডে’ সিনেমাটি মুক্তি পাওয়ার পরপরই রীতিমতো নেটিজেনদের ট্রলের শিকার হতে হচ্ছে অনন্ত-বর্ষাকে। আর এ ঘটনায় ক্ষিপ্ত সমালোচকদের তীব্র নিন্দা জানিয়েছেন তাদের ভক্ত-শুভাকাঙ্খীরাও।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *