Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিদ্যার সাথে ঘনিষ্ঠ দৃশ্যের পর রাতের ঘুম হারাম হয়ে যায় ইমরান হাশমির

বিদ্যার সাথে ঘনিষ্ঠ দৃশ্যের পর রাতের ঘুম হারাম হয়ে যায় ইমরান হাশমির

ইমরান হাশমি বলিউডে এমন একজন তারকা যার নাম শুনলেই তার ভক্তদের মনে আসে কটা চু/”মুর দৃশ্য এইজন্য বলিউডের সিরিয়াল কিসার হিসেবে ইমরান হাশমি খ্যাতি পেয়েছেন। তার অভিনীত বেশির ভাগ সিনেমাতেই নায়িকার সঙ্গে বেশ ঘনিষ্ঠ এবং তীব্র চু’/’ম্বনের দৃশ্য দেখা গেছে। তবে এক সিনেমায় নায়িকাকে অনেকক্ষন ধরে চু’/’মু খেয়ে রাতে ঘুম হয়নি এই অভিনেতার।

২০১১ সালে ‘দ্য ডার্টি পিকচার’ ছবির ‘ইশক সুফিয়ানা’ গানটিতে ইমরান ও বিদ্যা বালানের মধ্যে একটি বেশ ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য ছিল। কিন্তু পুরো বিষয়টি ক্যামেরার কারসাজির মাধ্যমে করা হয়েছে। এ জন্য সেটি নিয়ে দুই তারকার অস্বস্তিও ছিল না। ইমরান ও বিদ্যা তাদের ব্যক্তিগত জীবনে দারুণ বন্ধু। কিন্তু ২০১৩ সালে, ‘ঘনচক্কর’ ছবির শুটিংয়ের সময়, ইমরানকে সত্যিই বিদ্যাকে চু/”মু খেতে হয়েছিল। শুটিং সেটে ঠিকমতো করতে পারলেও পরবর্তীতে বাঁধে বিপত্তি। ভয়ে সারারাত ঘুমাননি এই নায়ক।

পরে তা মিডিয়ার কাছে প্রকাশ করেন বিদ্যা বালান। হেসে অভিনেত্রী বলেন, ভ’য় কাকে বলে ইমরান হাশমি বুঝেছেন।

উল্লেখ্য, ‘ঘনচক্কর’ সিনেমার প্রযোজক ছিলেন বিদ্যার স্বামী সিদ্ধার্থ রায় কাপুর। বিশেষ সময়ের ঐ দৃশ্যের পর ইমরান ভেবেছিলেন আর পারিশ্রমিক নাও পেতে পারেন। সে কারণে রাতে ঠিকমতো ঘুমাতে পারেননি তিনি। কিন্তু শেষ পর্যন্ত পুরো বেতনই পেয়েছেন। শুধু তাই নয়, ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘হামারি আধুরি কাহানি’ ছবিতে অভিনয় করেছিলেন বিদ্যা ও হাশমি।

সম্প্রতি শুরু হয়েছে ‘কফি উইথ করণ’ টকশোর সপ্তম সংস্করণ। অনুষ্ঠানের একটি এপিসোডে দেখা যাবে ইমরান হাশমিকে। একটি প্রোমোতে তিনি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অন্ত/’র’ঙ্গ দৃশ্যে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছেন। প্রোমোতে দেখা যায়, হোস্ট করণ জোহর হাশমিকে জিজ্ঞেস করেন, ‘কোন অভিনেত্রীর সঙ্গে অ’/ন্তর’ঙ্গ দৃশ্যে অভিনয় করতে চান?’ সঙ্গে সঙ্গে ইমরান বলেন, ‘দীপিকা পাড়ুকোন’। এখানেই শেষ নয়, কোন নায়িকার সঙ্গে চু/”মু ভালো লেগেছিল প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘জ্যাকুলিন ফার্নান্দেজ’।

তবে ইমরান হাশমি তার সিনেমার জন্য তেমন নাম করতে না পারলেও তিনি তার ছবিতে ভিন্ন দৃশ্যের মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। শুধুমাত্র ঘনিষ্ঠ দৃ”শ্য এবং চু/”ম্বনের দৃশ্য দেখার জন্য ভক্তরা তা ছবি দেখতে হলে ছোটেন। তবে ইমরান হাশমিকে নিয়ে বিদ্যা বালানের প্রকাশ করা এই তথ্য তার দর্শকদের জন্য বেশ আনন্দই দিয়েছেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *