Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এমপির বিরুদ্ধে আপত্তিকর স্ট্যাটাস দিয়ে বিপাকে ছাত্রলীগ নেতা

এমপির বিরুদ্ধে আপত্তিকর স্ট্যাটাস দিয়ে বিপাকে ছাত্রলীগ নেতা

সম্প্রতি নানা ধরনের অপ্রীতিকর কর্মকান্ডে জড়িয়ে প্রায় আলোচনায় আসছে ছাত্রলীগ সংগঠনের নেতাকর্মীরা। ছাত্রলীগের বিভিন্ন কর্মকান্ডের কারনে দলের উচ্চ মহলের নেতৃত্ব প্রায় সমালোচনার মুখে পড়ে থাকেন। অনেকে মনে করেন দীর্ঘ দিন ক্ষমতায় থাকার কারনে এমন কর্মকান্ডের সৃষ্টি হচ্ছে। এবার সংসদ সদস্য মমতাজ বেগমকে নিয়ে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ।

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর বক্তব্য দেওয়ার অভিযোগ উঠেছে বরিশালের বাকেরগঞ্জের ছাত্রলীগ নেতা মো. হাবিবুর রহমানের বিরুদ্ধে।

তাকে এ বিষয়ে কারণ দর্শনের নোটিশ দিয়েছে বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

মোঃ হাবিবুর রহমান বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

অভিযোগ রয়েছে, মো. হাবিবুর রহমান কয়েকদিন ধরে ফেসবুকে এমপি মমতাজ বেগমকে নিয়ে অশালীন মন্তব্য করছেন। গত বৃহস্পতিবার মো. হাবিবুর রহমানকে ৭ দিনের মধ্যে কেন বহিষ্কার করা হবে না তার কারণ দর্শনের নোটিশ দেয় উপজেলা ছাত্রলীগ

বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া বিষয়টি নিশ্চিত করে দেশের একটি অন্যতম গনমাধ্যমকে বলেন, এ ঘটনায় ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে থেকে কেন তিনি এ ধরনের কাজে যুক্ত হয়েছেন তা জানতে চাওয়া হয়েছে। যথাযথ কারণ না দেখালে তাকে ছাত্রলীগের পদ থেকে বহিষ্কার করা হবে।

প্রসঙ্গত, সংগঠনের গুরুত্বপূর্ন থেকে এমন আপত্তিকর মন্তব্য করা সংগঠনের পরিপন্থি। বিষয়টি কারন ব্যাখ্যা করতে তাকে নোটিশ দেওয়া হয়েছে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *