Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অন্তঃসত্ত্বা আলিয়া ভাট, কাদঁছেন করণ জোহর, জানা গেল কারন

অন্তঃসত্ত্বা আলিয়া ভাট, কাদঁছেন করণ জোহর, জানা গেল কারন

আলিয়া ভাট বর্তমানে বলিউডের প্রভাবশালী একজন অভিনেত্রীর নাম। সম্প্রতি এই জনপ্রিয় অনেত্রীর বিয়ে করেছেন এবং বিয়ের তিন মাসের মাথায় তিনি গর্ভবতী, সেই সংবাদ দিয়েছেন অভিনেত্রী নিজেই। কিন্তু তার গড’ফাদার করণ জোহর উৎসব করতে ব্যস্ত। তিনি আলিয়াকে ইন্ডাস্ট্রিতে নিয়ে আসেন। অভিনেত্রীকে তিনি নিজের মেয়ের মতোই দেখেন। সেই আলিয়া বলিউডে প্রতিষ্ঠিত, বিয়ে করেছেন এবং এখন মা হতে চলেছেন। আনন্দে আলিঙ্গন করেন তারা।

বিয়ের তিন মাস না পেরুতেই সুখবর দিয়েছেন বলিউডের তারকা অভিনেত্রী আলিয়া ভাট। তার মা হওয়ার খবরে সরগরম নেটদুনিয়া। এদিকে নায়িকার মা হওয়ার খবর আগে থেকেই জানতেন বলি পাড়ার জনপ্রিয় প্রযোজক ও পরিচালক করন জোহর। তাদের সম্পর্ক বাবা-মেয়ের মতোই। এ প্রসঙ্গে করন জোহর সংবাদমাধ্যমকে জানান, সেদিন আলিয়া আমার অফিসে এসেছিল। ও এসেই আমাকে জড়িয়ে ধরে খবরটা জানালো। তা শুনে আমার চোখ থেকে আপনাআপনি জল বেরিয়ে এসেছিল। আমি কেঁদে ফেলি।

তিনি আরও জানান, ওটা আমার জন্য খুব ইমোশনাল একটা মুহূর্ত ছিল। এখনও তাই আছে। বাবা হওয়ার প্রথম অভিজ্ঞতা আমি ওর (আলিয়া) থেকেই পেয়েছি। ওর বাচ্চাকে কোলে নেওয়ার জন্য আর অপেক্ষা শেষ হচ্ছে না। নিজের সন্তানকে প্রথমবার কোলে নিয়ে যে অনুভূতি হয়েছিল, জানি এটাও তেমনই হবে। করনের হাত ধরেই বলিউডে অভিষেক ঘটে আলিয়ার। বরাবরই নায়িকার পাশে থেকেছেন তিনি। প্রায় এক যুগ ধরে তাদের মধ্যে বেশ সুসম্পর্ক রয়েছে। একে অন্যের পরিবার হয়ে উঠেছেন তারা।

উল্লেখ্য, গত ২৭ জুন ইনস্টাগ্রামে এক পোস্টে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। তার পোস্ট করা ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন আলিয়া। পাশে বসে আছেন রণবীর। হাস্যোজ্জ্বল মুখে আলিয়া তাকিয়ে আছেন আল্ট্রাসনোগ্রাফির মনিটরে। হবু বাবা-মা’কে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন নেটিজেনরা।

উল্লেখ্য, সম্প্রতি একটি সাক্ষাত্কারে, পরিচালক-প্রযোজক করন জোহর বলেছিলেন যে আলিয়া তাঁর অফিসে এসে তাকে সুখবর দিয়েছেন। সেদিন করণের মেজাজ খারাপ ছিল। অভিনেত্রীর মুখে খবরটা শুনে তখন আরকিছু বলতে পারেননি করন। তার চোখ দিয়ে পানি গড়িয়ে পরেছিল। আলিয়া গিয়ে করণকে জড়িয়ে ধরেছিলেন।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *