Friday , September 20 2024
Breaking News
Home / International / উড্ডয়নে পর কংগ্রেস নেতাদের অপ্রত্যাশিত ঘটনা, বড় বিপদ থেকে বাঁচলেন মোদী (ভিডিওসহ)

উড্ডয়নে পর কংগ্রেস নেতাদের অপ্রত্যাশিত ঘটনা, বড় বিপদ থেকে বাঁচলেন মোদী (ভিডিওসহ)

হেলিকপ্টারে সফরকালে হঠাৎই লক্ষ্য করে ঝাঁকে ঝাঁকে ওড়ানো হয় কালো বেলুন। আর এর ফলে মুহুর্তের মধ্যেই ঘটে যেটে পারতো বড় কোনো দুর্ঘটনা। তবে সৃষ্টিকর্তার অশেষ কৃপায় এ যাত্রায় প্রাণে বেঁচে গেলেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এ ঘটনার পরপরই সোশ্যাল মিডিয়ায় তার নিরাপত্তা নিয়ে উঠছে নানা প্রশ্ন।

জানা গেছে, অন্ধ্রপ্রদেশ সফরের সময় তার হেলিকপ্টারের সামনে কালো বেলুন ওড়ানো হয়। যে কোন মুহুর্তে ঘটতে পারতো বড় দুর্ঘটনা। এ ঘটনায় ইতিমধ্যে বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ জুলাই) অন্ধ্রপ্রদেশে রাষ্ট্রীয় সফরে যান নরেন্দ্র মোদি। সেখানে আল্লুরী সীতারাম রাজুর মূর্তি উন্মোচন করার কথা ছিল তাঁর। তবে সকাল থেকেই বিজয়ওয়াড়া বিমানবন্দরে বিক্ষোভ করছিলেন কংগ্রেস নেতা-কর্মীরা। প্রতিবাদীরা প্ল্যাকার্ড হাতে ছিল। তাদের কাছ থেকে ‘গো ব্যাক মোদী’ স্লোগানও শোনা গেছে।

কংগ্রেসের অভিযোগ, অন্ধ্রপ্রদেশ ভাগের পর বিজেপি সরকার যে প্রতিশ্রুতি দিয়েছিল তার একটিও পূরণ করেনি। স্লোগান দেওয়ার পাশাপাশি কালো বেলুনও উড়িয়েছেন কংগ্রেস কর্মীরা।

বিজয়ওয়াড়ার গান্নাভারম বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর হেলিকপ্টারটি উড়ছিল। অভিযোগ, আসামিরা উদ্দেশ্যমূলকভাবে কালো বেলুনটি ছেড়ে দেয়। অন্ধ্র প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে সেই ভিডিও শেয়ারও করা হয়েছে।

এদিকে এ ঘটনায় অভিযান চালিয়ে কংগ্রেসের বেশ কয়েকজন নেতাকর্মীদের আটক করেছে দেশটির আইনশৃঙ্খলা বাহিনী। তবে এ ঘটনা নতুন নয়, ইতিপূর্বেও এমন আরেক কাণ্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবনের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *