Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জিএম কাদেরের বিরুদ্ধে দলিয় নেতাদের একাধিক অভিযোগ, শেষ বারের মত আল্টিমেটাম যা বললেন রওশন এরশাদ

জিএম কাদেরের বিরুদ্ধে দলিয় নেতাদের একাধিক অভিযোগ, শেষ বারের মত আল্টিমেটাম যা বললেন রওশন এরশাদ

জাতীয় পার্টির অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ দলত্যাগী ও বাদ পড়া নেতাদের ফিরিয়ে এনে জাতীয় পার্টিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে এর চেয়ারম্যান জিএম কাদেরকে আল্টিমেটাম দিয়েছেন। অন্যথায় আগামীতে তিনি জাতীয় পার্টির সকল স্তরের নেতা-কর্মীদের নিয়ে দলের হাল ধরবেন।

শনিবার (২শে জুলাই) দুপুরে রাজধানীর ওয়েস্টিন হোটেলে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আল্টিমেটাম দেন। পরে দলের সিনিয়র নেতারা জিএম কাদেরের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে স্বেচ্ছাচারিতা ও দলের নেতৃত্বে ব্যর্থতার অভিযোগ তুলে জাতীয় পার্টিকে বাঁচাতে রওশন এরশাদকে দলের হাল ধরতে অনুরোধ করেন।

জিএম কাদেরের নেতৃত্বে জাপার প্রেসিডিয়াম সদস্য হাবিবুল্লাহ বেলালীর কোরআন তেলাওয়াত ও বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে মতবিনিময় শুরু হয়। রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি এগিয়ে যাবে, তার দোয়া কামনা করেন ক্বারী হাবিবুল্লাহ বেলালী। এরপর নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন বেগম রওশন এরশাদ।

দলের নেতৃত্বে জিএম কাদেরের ব্যর্থতায় অসন্তোষ প্রকাশ করে রওশন এরশাদ বলেন, “আর কী বলব, এরশাদের রেখে যাওয়া শক্তিশালী জাপা আজ দুর্বল। আমরা এত দুর্বল হলে রাজনীতিতে টিকতে পারব না। দলকে আওয়ামী লীগ ও বিএনপির সমান করতে হবে।’

জিএম কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, যারা দল থেকে বাদ পড়েছেন তাদের ফিরিয়ে নিতে হবে। যারা চলে গেছে তাদেরও ফিরিয়ে আনতে হবে। অনেক ভালো নেতা আছে, তাদের আনতে হবে। নতুন। প্রজন্মকে দলে টানতে হবে।শাহ মোয়াজ্জেম, আনোয়ার হোসেন মঞ্জুসহ অনেক সিনিয়র নেতা দল ছেড়েছেন, তাদের ফিরিয়ে আনার ব্যবস্থা করতে হবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *