Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফের মাঝ আকাশে ১৮৫ যাত্রীনিয়ে  বিমানে আগুন, জানা গেল শেষ পরিনতি ( ভিডিও সহ)

ফের মাঝ আকাশে ১৮৫ যাত্রীনিয়ে  বিমানে আগুন, জানা গেল শেষ পরিনতি ( ভিডিও সহ)

দূরুত্ব ও নিরাপদ ভ্রমনের জন্য অনেকে আকাশ পথে যাতায়েত করে। তবে সেটি যে শতভাগ নিরাপদ তা বলা যায় না। এর আগেও অনেক যাত্রীবাহি বিমানের দূরঘটনার  কথা গনমাধ্যমে প্রকাশিতে হয়েছে। সম্প্রতি এমনি একটি ঘটনা ঘটেছে ভারতের দিল্লি থেকে জব্বলপুরগামী একটি ফ্লাইটে। যানা গেছে অবস্থা বেগতিক দেখে বিমানটি জরুরি অবতরণ করা হয়। আগুনের ভয়ে মাঝ আকাশে অবতরণ করা হয় বিমানটিকে। বিমানটি তখন পাঁচ হাজার ফুট উচ্চতায় ছিল।

বার্তা সংস্থা এএনআই জানিয়েছে, শনিবার সকালে ক্রু সদস্যরা বিমানের কেবিনে ধোঁয়া দেখতে পান। সে সময় মাটি থেকে বিমানটির উচ্চতা ছিল প্রায় পাঁচ হাজার ফুট। এরপর দিল্লি-জব্বলপুর ফ্লাইটে ফিরিয়ে আনা হয়। এটি দিল্লিতে নিরাপদে অবতরণ করতে সক্ষম হয়েছিল। যাত্রীরাও সুস্থ আছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

মাত্র ১৫ দিন আগে দিল্লিগামী স্পাইসজেটের একটি বিমানে আগুন লেগেছিল। কিন্তু সে সময় বিমানটি অল্পের জন্য বেঁচে যায় এবং কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পাটনার জয়প্রকাশ নারায়ণ বিমানবন্দরের কাছে বিমানটি জরুরি অবতরণ করে। ওই সময় বোর্ডে ১৮৫ জন ছিলেন। সবাইকে নিরাপদে সরিয়ে নেওয়া সম্ভব হয়েছে।

https://youtube.com/shorts/5O4JlC9uAws?feature=share

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *