Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সংসদে বক্তব্যের ফাঁকে পদ্মাসেতু-প্রধানমন্ত্রীকে নিয়ে গান, অনেকের ফোন পেয়ে কি বললেন মমতাজ

সংসদে বক্তব্যের ফাঁকে পদ্মাসেতু-প্রধানমন্ত্রীকে নিয়ে গান, অনেকের ফোন পেয়ে কি বললেন মমতাজ

বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় ও স্বনামধন্য সঙ্গীশিল্পী এবং সংসদ সদস্য মমতাজ বেগম। গত মঙ্গলবার (২৮ জুন) জাতীয় সংসদে বাজেট অধিবেশনের ওপর বক্তব্য রাখেন তিনি। তবে বক্তব্যের ফাঁকে ফাঁকে কোটি কোটি বাঙালির স্বপ্নের পদ্মাসেতু ও জননেত্রীর শেখ হাসিনকে নিয়ে গান গেয়ে সম্প্রতি বেশ আলোচনায় রয়েছেন রয়েছেন।

এ সময়ে দেখা যায়, হাততালি দিয়ে তাকে সমর্থন করেন প্রধানমন্ত্রী নিজেও।

এ ছাড়া আবৃত্তি করেন পদ্মা সেতু উদ্বোধনের অফিসিয়াল থিম সংটি। মমতাজের এমন পরিবেশনায় মুগ্ধ হন সংসদে উপস্থিত সংসদ সদস্যদের অনেকেই।

তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উচ্ছ্বাসটা ছিল চোখে পড়ার মতো। তিনি টেবিলে হাততালি দিয়ে মমতাজের গান উপভোগ করেন।

রাতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মমতাজের সেই গানের ভিডিও।

বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত মমতাজ। সংবাদমাধ্যমকে দেওয়া তার প্রতিক্রিয়ায় মমতাজ বলেন, “সত্যি বলতে, আমি কাগজে কিছু লিখে রেখেছিলাম। কিন্তু গানটি ধরার পর আমি অন্য জগতে চলে যাই। এরপর যে কথাগুলো বলেছি, যে গানগুলো শুনেয়েছি, তার পুরোটা জুড়েই ছিল পদ্মা সেতু এবং প্রধানমন্ত্রীর প্রতি আমার আবেগ ও ভালোবাসার বহিঃপ্রকাশ।। অনেকেই আমাকে ফোন করে সাধুবাদ জানিয়েছেন। দিনটি আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে।’

তবে সংসদের মতো জায়গা গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার শিকার হতে হয়েছে তাকে। তবে এসব কোনো কিছুই গায়ে নিচ্ছেন না তিনি, চলছেন নিজের মতো করেই।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *