Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আগে থেকেই প্রস্তুত ছিল পুলিশ, অবশেষে পদ্মা সেতুর টোল প্লাজা থেকে আটক জসিম

আগে থেকেই প্রস্তুত ছিল পুলিশ, অবশেষে পদ্মা সেতুর টোল প্লাজা থেকে আটক জসিম

সম্প্রতি প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর গত রোববার (২৬ জুন) সকাল প্রায় ৬ টা থেকে পদ্মা-সেতুতে শুরু হয় যান চলাচল। আর সেই আলোকে পদ্মাসেতুর দুই প্রান্তে নিযুক্ত রয়েছে আইশৃঙ্খলা বাহিনী। দায়িত্বরত অবস্থায় হঠাৎই গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন, জসিম উদ্দিনের (৫৫) অনিয়মের তথ্য। আর এরই জের ধরে অভিযান চালিয়ে পদ্মা সেতুর জাজিরা প্রান্তের নাওডোবা টোল প্লাজার সামনে থেকে প্রাচীন মূর্তিসহ জসিম উদ্দিনকে আটক করেছে পুলিশ। সে সময় তার কাছ থেকে বেশ কিছু প্রাচীন নিদর্শনও জব্দ করা হয়।

বুধবার (৩০) বেলা ১টায় ভারতের কলকাতা থেকে আসা একটি গ্রিন লাইন বাস থেকে পুলিশ এগুলো উদ্ধার করে। জসিম উদ্দিনের বাড়ি ভোলার চর ফ্যাশন উপজেলায়।

পদ্মা দক্ষিণ থানার ওসি শেখ মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কলকাতা থেকে ছেড়ে আসা গ্রিন লাইনের একটি বাসে অভিযান চালিয়ে তিনটি ১০০ বছরের পুরনো সিংহের মূর্তি উদ্ধার করা হয়। এ সময় একটি কারুকাজ করা কলস, বিভিন্ন ধরনের পুরাকীর্তিসহ দুটি ভিডিও ক্যামেরাও উদ্ধার করা হয়। জসিম উদ্দিন এসব মালামালের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি।

এ সময়ে সংবাদ মাধ্যমকে এ বিষয়ে ওসি শেখ মোস্তাফিজুর রহমান আরও জানান, অভিযুক্ত জসিম উদ্দিনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। আজ দুপুরে আদালতের মাধ্যমে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *