Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সংসদে হঠাৎই প্রধানমন্ত্রী নিজ আসন থেকে উঠে গেলেন রওশন এরশাদের কাছে, জানা গেল কারণ

সংসদে হঠাৎই প্রধানমন্ত্রী নিজ আসন থেকে উঠে গেলেন রওশন এরশাদের কাছে, জানা গেল কারণ

রওশন এরশাদ হলেন বাংলাদেশের জাতীয় পার্টির নেত। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হলেন মরহুম রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। রওশন এরশাদ অনেকদিন ধরে খুব অসুস্থ ছিলেন। দীর্ঘদিন পরে তিনি সংসদের অধিবেশনে যোগদান করেছেন। সম্প্রতি জানা গেছে নিজ আসন থেকে উঠে এসে সংসদে উপস্থিত রওশন এরশাদের খবর নিলেন জনেনত্রী শেখ হাসিনা।

দীর্ঘ অসুস্থতার পর সংসদে ফিরেছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বুধবার (২৯ জুন) একাদশ জাতীয় পরিষদের ১৮তম অধিবেশনে যোগ দেন বিরোধী দলীয় নেতা ড. এ সময় সংসদ নেতা শেখ হাসিনা তার আসন ছেড়ে বিরোধীদলীয় নেতার আসনে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ নেন।

এ প্রসঙ্গে সংসদে জাতীয় পার্টির সংসদ সদস্য ফখরুল ইমাম বলেন, সংসদে অসুস্থ বিরোধীদলীয় নেতার শারীরিক অবস্থার খোঁজখবর নিতে সংসদ নেত্রী নিজেই তার আসনে গেছেন। এটাই সংসদীয় গণতন্ত্রের বড় সৌন্দর্য।

থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে আট মাস চিকিৎসা শেষে ২৭ জুন দেশে ফিরছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।

প্রসঙ্গত, মাননীয় প্রধানমন্ত্রী যে কত বড় মনের অধিকারী সেটা তিনি প্রমাণ করে দিচ্ছেন বারংবার। এমন মানব দরদী প্রধানমন্ত্রী পাওয়া আসলেই যেকোনো দেশের জন্য বিশাল একটি সৌভাগ্যের ব্যাপার। প্রধানমন্ত্রী স্বয়ং উঠে যেয়ে খোঁজ নিলেন রওশন এরশাদের। এমনটা পূর্বে কোনো রাষ্ট্রপ্রধান করেছেন নাকি সন্দেহ আছে।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *