Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মুখ ফিরিয়ে নিল বিএনপি থেকে, আ.লীগে যোগদান বিএনপির ২ হাজার নেতাকর্মীর

মুখ ফিরিয়ে নিল বিএনপি থেকে, আ.লীগে যোগদান বিএনপির ২ হাজার নেতাকর্মীর

বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল বিএনপি। তবে বিগত অনেক বছর ধরেই ক্ষমতার বাইরে রয়েছে এই দলটি। ফলে হতাশাগ্রস্ত হয়ে পড়েছে বিএনপির বিভিন্ন নেতাকর্মীরা। আর এরই জের ধরে বিএনপি থেকে পদত্যাগ করেছেন অনেকেই। সেই ধারাবাহিকতায় মধ্য দিয়ে এবার বিএনপি থেকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগ দিয়েছেন দুই হাজার নেতাকর্মী।

কিশোরগঞ্জের ভৈরবে বিএনপির অন্তত দুই হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে উপজেলার শ্রীনগর উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য নাজমুল হাসান পাপন। সভায় সভাপতিত্ব করেন শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল বাশার।

স্থানীয় ঠিকাদার ভৈরব পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি সেলিম মিয়ার নেতৃত্বে দলটির অন্তত দুই হাজার নেতাকর্মী ক্ষমতাসীন আওয়ামী লীগে যোগ দেন।

এ সময় নাজমুল হাসান পাপন বলেন, সেলিম মিয়া আজ দল নিয়ে আওয়ামী লীগে যোগদান করায় আমি তাকে ধন্যবাদ জানাই। এ সময় পাপনকে ফুল দিয়ে অভিনন্দন জানান ঠিকাদার সেলিম মিয়া।

পাপন আরো জানান, বন্যায় ভৈরব উপজেলার বেশ কয়েকটি গ্রাম প্লাবিত হয়েছে। এসব গ্রামের দরিদ্র মানুষকে আজ ত্রাণ দেওয়া হয়েছে। বন্যায় কেউ না খেয়ে মরবে না। সরকার ছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকেও ত্রাণ দিয়েছি।

এর আগে সকালে উপজেলার বন্যা কবলিত এলাকার এক হাজার মানুষের মাঝে চাল, ডাল, আলু ও তেল বিতরণ করেন পাপন।

বিশেষ করে, সম্প্রতি ভয়বাহ বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে সিলেট ও সুনামগঞ্জের মানুষ। আর তাই তাদের এই দুর্দিনে রীতিমতো তাদের পাশে দাড়িয়েছে সরকারসহ নানা পেশার মানুষ। যাতে তারা আবারও আগের পরিবেশে ফিরতে পারে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *