Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের জন্য পাত্রী খুঁজতে গিয়ে প্রকৌশলীকে নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়

বিয়ের জন্য পাত্রী খুঁজতে গিয়ে প্রকৌশলীকে নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়

প্রত্যেকটি মানুষ যখন একটি বয়সে পৌছায় তখন আবদ্ধ হতে হয় বিয়ের বন্ধনে। বিয়ে একটি শুব কাজ। ছেলে হোক বা মেয়ে সবাই চায় তার নিজের একজন উপযুক্ত জীবন সঙ্গী। কিন্তু এই উপযুক্ত সঙ্গী কেউ খুব অল্প সময়ের মধ্যে পেয়ে যায় আবার কারো লেগে যায় অনেক বছর। সম্প্রতি জানা গেছে এক প্রকৌশলী বিয়ের জন্য পাত্রী খুঁজতে গিয়ে হয়েছেন ভাআইরাল।

পাঁচ বছর ধরে পাত্রী খুঁজছিলেন তিনি। সংবাদপত্র বিজ্ঞাপন দিয়ে লাভবান হয়নি। বিভিন্ন সাইটে বিজ্ঞাপন দিয়েও কাজ হয়নি। ঘটকও জীবনসঙ্গী খুঁজে পাননি। তাই এবার সঙ্গী খুঁজতে অভিনব পথ নিলেন পেশায় এই তরুণ প্রকৌশলী। অভিনব উপায়ে রাতারাতি ভাইরাল হয়ে গেছেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুতে।

প্রতিবেদনে বলা হয়েছে, এমএস জগন (২৭), ভারতের মাদুরাইয়ের ভিলাপুরমের বাসিন্দা। গত পাঁচ বছর ধরে প্রেমিক বা জীবনসঙ্গী খুঁজছেন তিনি। কিন্তু মনের মানুষ পাননি তিনি। তাই এবার অন্য পথ ধরলেন তিনি। শহর জুড়ে পোস্টার দিয়েছেন। এছাড়া সারা শহরে বিলবোর্ড, হোর্ডিং ও ব্যানার সাঁটিয়েছে জগন।

তাতে লেখা আছে, ‘আমি মিস রাইট চাই।’ সঙ্গে জগনের নাম, ঠিকানা, বাবার পরিচয়, বংশ, চাকরি, বেতন এমনকি পছন্দ-অপছন্দও। পাত্রের একটি বড় ছাপা ছবিও রয়েছে।

অভিনব এই কর্মকাণ্ড সম্পর্কে জগন বলেন, গত ৫ বছর ধরে জীবনসঙ্গী খুঁজছি। কিন্তু রিসিভ করেননি। মনের কথামত মানুষ পায়নি। তাই অন্য পথ ধরলাম। অনেকেই হাসছে। আমাকে ট্রোল করছে। কিন্তু তাতে আমার কিছু যায় আসে না।

জগন আত্মবিশ্বাসী যে তিনি সঠিক জীবনসঙ্গী পাবেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আশা করি মেয়েদের বিয়ে করার জন্য পরিবারের লোকজন বা কনেরা নিজেরাই আমাকে ফোন বা মেসেজ করবেন। আপাতত, তরুণ প্রকৌশলী মিস রাইটের জন্য অপেক্ষা করছেন।

প্রসঙ্গত, সময়ের কাজ সময়মত না করলে সেই খেসারত মানুষ সারাজীবনেও দিতে পারেনা। সময়তো সময়ের গতিতে অতিবাহিত হবে। পাত্রী খুঁজতেই যদি লেগে যায় এত বছর তাহলে বিয়ে করে সংসার আর কবে করবে। তাই সময়ের কাজ সময়মত করার চেষ্টা করাই বুদ্ধিমানের পরিচয়।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *