Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পদ্মা-সেতুতে মোটরসাইকেল চলাচল বন্ধ, তবে বিকল্প পথ দেখালো পুলিশ

পদ্মা-সেতুতে মোটরসাইকেল চলাচল বন্ধ, তবে বিকল্প পথ দেখালো পুলিশ

গত শনিবার (২৫ জুন) স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সেতুতে যান চলাচল শুরু হয় রোববার সকাল ৬ টা থেকে। তবে শুরুতে বাইক চলাচলের নির্দেশ দেয়া হলেও এখন তা বন্ধ। আর এরই ধারাবাহিকতায় বেশ বিপাকে পড়েছেন বাইকাররা।

তবে বাইক চলাচল হঠাৎ বন্ধ হওয়ার পেছনে রয়েছে অন্যতম এক কারন। জানা যয়, যানজটের প্রথম দিনেই দুই মোটরসাইকেল আরোহী নিহত এবং সোমবার সকালে বাইক চালকদের বিশৃঙ্খল আচরণের কারণে মোটরসাইকেল চালকদের সেতু পার হতে বাধা দেওয়া হয়। ফলে পিকআপে করে মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু পার হয়েছেন অনেকে। অনেকে আবার ফেরি করে পদ্মা পাড়ি দিয়েছেন।

নিষেধাজ্ঞায় কঠোরতার কারণে সেতুর উপর দিয়ে আজও মোটরসাইকেল পারাপার বন্ধ রয়েছে। তবে মোটরসাইকেল চলাচলের জন্য বিকল্প পথ হিসেবে পাটুরিয়া এবং শরিয়তপুর ঘাট হিসেবে ব্যবহারের পরামর্শ দিয়েছে পুলিশ।

তবে দেখা যাচ্ছে, পদ্মাসেতু পার হতে নানা অবৈধ পন্থা ব্যবহার করছেন অনেকেই। আর তাই তাদের এ সমস্যা সমাধানে নতুন করে সিদ্ধান্ত নিয়ে যাচ্ছে সরকার।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *