Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রেশ না কাটতেই ফের দুর্ঘটনা, ভেঙ্গে গেল পদ্মা সেতুর রেলিং

রেশ না কাটতেই ফের দুর্ঘটনা, ভেঙ্গে গেল পদ্মা সেতুর রেলিং

পদ্মা সেতু উদ্ভদনের তিন দিন না পেরতেই পরপর দুই বার দূর্ঘটনার মত ঘটনা ঘটেছে সেতুতে। প্রমবার মটরসাইকেল এবার ট্রাক। এই ঘটনায় প্রথমবার যে দূর্ঘটনা ঘটেছিল তাতে দুই জন নিথর হয়। তবে এই ঘটনায়,পদ্মা সেতুর মাওয়া প্রান্তে পেঁয়াজের ট্রাক উল্টে যাওয়ার ঘটনায় সহকর্মীসহ চারজন আহত হয়েছেন।

সোমবার বিকেল ৫টার দিকে মাওয়া পাশের উত্তর ভায়াডাক্টে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় সেতুর অ্যাপ্রোচ রোডের স্টিলের রেলিং ক্ষতিগ্রস্ত হয়েছে। রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পেঁয়াজ। এতে কিছুক্ষণ যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ রেকার এসে দুর্ঘটনাকবলিত ট্রাকটি নিয়ে গেলে যান চলাচল স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাজিরা প্রান্ত থেকে ট্রাকটি পদ্মা সেতু পার হচ্ছিল। মাওয়া যাওয়ার পথে ব্রিজের ঢালে ট্রাকটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনে ধাক্কা খেয়ে উল্টে যায়। আহত হয়েছেন চারজন। ঘটনাস্থলে উপস্থিত এক পুলিশ কর্মকর্তা জানান, গাড়িটি দ্রুত গতিতে চলছিল।

আহত হয়েছেন চারজন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। পেঁয়াজের মালিক শাহেদ ট্রাকে ছিলেন। তিনি বলেন, ফরিদপুর থেকে ১৩৪ বস্তা পেঁয়াজ নিয়ে ঢাকার শ্যামবাজার যাচ্ছিলাম। মাওয়া সেতুর শেষ প্রান্তে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে সেটি সেতুর রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *