Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মাঝ আকাশ থেকে হেলিকপ্টারের জরুরি অবতরণ পাইলটের দক্ষতা এযাত্রায় প্রানে বেঁচে গেলেন মুখ্যমন্ত্রী

মাঝ আকাশ থেকে হেলিকপ্টারের জরুরি অবতরণ পাইলটের দক্ষতা এযাত্রায় প্রানে বেঁচে গেলেন মুখ্যমন্ত্রী

মাঝ আকাশে পাখির ধাক্কায় বিমানে আগুন ধরে যায় এমন ঘটনা নতুন নয়। গত রবিবার (১৯ জুন) দিল্লিগামী স্পাইসজেট বিমানে এমন আগুন লাগার মত ঘটনা ঘটে। তবে এবার বিমান নয়, পাখিদের হাতে ধংশ হতে যাচ্ছিল হেলিকপ্টার। যেই হেলিকপ্টারে ছিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

তবে তাকে বহনকারী হেলিকপ্টারটি ওই সময়ই জরুরি অবতরণ করে। মাঝ আকাশে পাখির আঘাতে যোগীকে বিপজ্জনক পরিস্থিতির সম্মুখীন হতে হয়। তবে পাইলটের দক্ষতা তাকে অল্পের জন্য রক্ষা করে। হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মুখ্যমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি বারাণসীর রিজার্ভ পুলিশ লাইনে জরুরি অবতরণ করেছে। বারাণসীর রিজার্ভ পুলিশ লাইন্স গ্রাউন্ড থেকে লখনউ যাচ্ছিল। কিছুক্ষণ পর হেলিকপ্টারসহ একটি পাখি বিধ্বস্ত হয়।

হেলিকপ্টারটি ক্ষতিগ্রস্ত হয়নি। যান্ত্রিকভাবে পরীক্ষা করা হচ্ছে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ অক্ষত। শনিবার তিনি বারাণসী পৌঁছেছেন। সেখানে কাশী বিশ্বনাথ মন্দির দর্শন করেন।

যোগী আদিত্যনাথ গোরখপুর জেলার একজন ডানপন্থী জনপ্রিয় হিন্দুত্ববাদী রাজনীতিবিদ। বর্তমানে তিনি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। তিনি পাউরি গারওয়াল জেলার (বর্তমানে উত্তরাখণ্ড) অজয় মোহন বিষ্টের বাড়িতে জন্মগ্রহণ করেন। বিজ্ঞানে স্নাতক। শিক্ষার্থীরা জীবনের অনেক সামাজিক কর্মকাণ্ড ও আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *